মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

চরভদ্রাসনে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

চরভদ্রাসন (ফরিদপুর) প্রতিনিধি
  ১৬ এপ্রিল ২০২৪, ১৮:৫৬

ফরিদপুরের চরভদ্রাসনে ২০২২-২৩ শিক্ষাবর্ষে বিভিন্ন পাবলিক বিশ্ববিদ্যালয়ে চান্স প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়েছে।

মঙ্গলবার দুপুর ১২ টার দিকে উপজেলা পরিষদ সভাকক্ষে উপজেলার ৩০ জন শিক্ষার্থীকে সংবর্ধনা প্রদান করে একতাবদ্ধ সংগঠন নামের একটি সামাজিক সংগঠন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ ফয়সল বিন করিম এর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ কাউসার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যারিস্টার হুমায়ুন কবির পল্লন এডভোকেট, বাংলাদেশ সুপ্রিম কোর্ট ও সহ-সম্পাদক, বাংলাদেশের বার এসোসিয়েশন, উপজেলা কৃষি কর্মকর্তা মুহাম্মদ তোফাজ্জল হোসেন, সমাজ সেবা কর্মকর্তা মোঃ জাহিদ তালুকদার, সদর ইউপি চেয়ারম্যান আজাদ খান।

অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনটির সভাপতি এস.কে.সবুজ মোসাব্বির, সহ সভাপতি সামিউল আমিন গালিব, সাধারণ সম্পাদক মিরাজুল ইসলসাম, সাংগঠনিক সম্পাদক আসলাম আদনান সহ সংগঠনের অন্যান্য সদস্যরবৃন্দ।

২০২১ সালে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী নাজমুল হোসেনের হাত ধরে যাত্রা শুরু করে একতাবদ্ধ সংগঠন। সেই থেকে বিভিন্ন সামাজিক কার্যক্রম বাস্তবায়নের পাশাপাশি প্রতিবছর কৃতি সংবর্ধনা, পুরষ্কার বিতরণী ও গুনীজন সম্মাননার আয়োজন করে অরাজনৈতিক এ সংগঠনটি।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে