মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

গোবিন্দগঞ্জে সন্ত্রাসী হামলায় ২০ লক্ষাধিক টাকার মালামাল পুড়ে ছাই

ফ্রিজসহ মূল্যবান মালামাল লুট
গোবিন্দগঞ্জ(গাইবান্ধা)প্রতিনিধি
  ১৬ এপ্রিল ২০২৪, ১৮:৫৫

গাইবান্ধার গোবিন্দগঞ্জে দফায় দফায় সন্ত্রাসীদের হামলায় ২ জন গুরুতর আহত সহ প্রায় ২০ লক্ষাধিক টাকার মালামাল পুড়ে গেছে। এ সময় সন্ত্রাসীরা ফ্রিজ সহ নানা দ্রব্যাদি লুট করে নিয়ে যাওয়ার অভিযোগ পাওয়া গেছে।

পুলিশ ও স্থানীয়রা জানান গোবিন্দগঞ্জ উপজেলার শিবপুর ইউনিয়নের পাড়াকচুয়া গ্রামে গত রোববার সন্ধ্যায় পূর্ব শত্রুতার জেরে ওই গ্রামের সাদ্দাম সরদারের নেতৃত্বে শোলাগাড়ী ঈদগাহ আলিম মাদ্রাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ মাওলানা মোজহারুল ইসলামের বাড়িতে হামলা চালায় হামলায় ৮ জন গুরুতর আহত হয়। আহত মোজহারুলের ছেলে সজীব গুরুতর অবস্থায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছে।আহত অন্যান্যরা বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিচ্ছে। এ অবস্থায় সোমবার দুপুরে ওই সন্ত্রাসীরা মোজহারুলের সমর্থক হিসেবে পরিচিত আল আমিনের বাড়িতে সশস্ত্র হামালা চালায় । হামলা কালে সন্ত্রাসীরা আপন (১৮) ও ইয়াসিন (২২) নামে দুজনকে মারাত্মক আহত করে। সেই সাথে তারা আলামিনের বাড়িতে পেট্রোল ঢেলে আগুন লাগিয়ে দেয় । আগুন দেয়ার ফলে আলমিনের মুদি দোকান পুড়ে ছাই হয়ে যায়। এতে প্রায় ২০ লক্ষ টাকার মালামাল পুড়ে গেছে বলে আলামিন অভিযোগ করেন। সেই সাথে তার বাড়ির ও ব্যাপক অংশ পুড়ে গেছে। পড়ে ফায়ার সার্ভিসের কর্মিরা এসে আগুন নিয়ন্ত্রণে আনেন।

আলামিন জানান সন্ত্রসীদের আগুনে সব পুড়ে ছাই হয়ে গেছে। পথে বসা ছাড়া তার আর কোনো উপায় নেই।আগুন দেয়ার আগে সন্ত্রাসীরা তার দোকানের ফ্রিজ সহ মূল্যবান মালামালও লুট করে নিয়ে গেছে।এদিকে গুরতর আহত আপন ও ইয়াসিন কে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে এ ব্যাপারে গোবিন্দগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ শামসুল আলম শাহ জানান, মামলা নেয়া হয়েছে।তদন্ত করে দেখা হচ্ছে। দোষিদের ছাড় দেয়া হবে না।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে