মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
উপজেলা পরিষদ নির্বাচন

সরাইল ও নাসিরনগরে তিনজন বিএনপি নেতা চেয়ারম্যান প্রার্থী

স্টাফ রিপোর্টার,ব্রাহ্মণবাড়িয়া
  ১৬ এপ্রিল ২০২৪, ১৯:২৪

আগামী ৮ মে অনুষ্ঠিতব্য ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল ও নাসিরনগর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ১৭জন প্রার্থী তাদের মনোনয়নপত্র দাখিল করেছেন। এর মধ্যে সরাইল উপজেলায় ১১জন এবং নাসিরনগর উপজেলায় ৬জন প্রার্থী রয়েছেন। ১৭ জন চেয়ারম্যান প্রার্থীর মধ্যে তিনজন বিএনপির নেতা। এর মধ্যে সরাইল উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে ১১জন প্রার্থীর মধ্যে ২জন এবং নাসিরনগর উপজেলা পরিষদে চেয়ারম্যান পদে ৬ জন প্রার্থীর মধ্যে ১জন বিএনপি নেতা।

সরাইল উপজেলা পরিষদে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিলকারীরা হলেন সরাইল উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক নুরুজ্জামান লস্কর ও উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মোঃ আনোয়ার হোসেন।

বাকী ৭জন প্রার্থী হলেন উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান রফিক উদ্দিন ঠাকুর, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক মোঃ শের আলম মিয়া, আওয়ামীলীগ নেতা রাজীব আহমেদ, শাহেদ মিয়া, মোঃ জামাল, মুখলেছুর রহমান, নাজিম উদ্দিন, আবু হানিফ ও সেলিম খন্দকার। এছাড়া ভাইস চেয়ারম্যান পদে ৬জন ও সংরক্ষিত ভাইস চেয়ারম্যান পদে ৪জন প্রার্থী মনোনয়পত্র দাখিল করেছেন।

এদিকে নাসিরনগরে উপজেলা পরিষদে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিলকারী ৬জন প্রার্থীর মধ্যে ওমরাও খান বিএনপির নেতা। তিনি উপজেলা পরিষদের সাবেক সহ-সভাপতি ও উপজেলার কুন্ডা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান।

অপর ৫জন প্রার্থী হলেন উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান এ. টি.এম মনিরুজ্জামান সরকার, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি রোমা আক্তার। এ. টি.এম মনিরুজ্জামান সরকার ও রোমা আক্তার দু’জনই দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া-১-(নাসিরনগর) আসনে মনোনয়ন প্রত্যাশী ছিলেন।

অপর চেয়ারম্যান প্রার্থীরা হলেন, প্রদীপ কুমার রায়, প্রমোদ রঞ্জন সূত্রধর ও সৈয়দ ফজলে ইয়াজ আল হোসাইন। তারা তিনজনই আওয়ামীলীগ নেতা।

এছাড়াও নাসিরনগর উপজেলা পরিষদের নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে ৭জন ও সংরক্ষিত ভাইস চেয়ারম্যান পদে ৪জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে