মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

সাংবাদিকদের সঙ্গে তেঁতুলিয়া উপজেলা পরিষদ নির্বাচনের প্রার্থী আব্দুল লতিফ তারিন এর মতবিনিময়

তেঁতুলিয়া (পঞ্চগড় ) প্রতিনিধি
  ১৬ এপ্রিল ২০২৪, ১৯:৩৯

প্র্রথম ধাপে আসন্ন ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যানে পদপ্রার্থী হয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন কেন্দ্রীয় কৃষক লীগের সহ সভাপতি আব্দুল লতিফ তারিন ।

মঙ্গলবার (১৬ এপ্রিল) দুপুরে তেঁতুলিয়া উপজেলা কৃষকলীগ কার্যালয়ে এ মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় সাংবাদিকদের উদ্দেশ্যে আব্দুল লতিফ তারিন বলেন , আমি উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসাবে বিজয়ী হলে এ এলাকার মানুষের জীবনমান উন্নয়নের লক্ষ্যে ভারি ও ক্ষুদ্র শিল্প গড়ে তুলতে সহায়ক ভূমিকা রাখবো। পাশাপাশি এ অঞ্চলের চা চাষীদের দীর্ঘ দিনের আন্দোলনের পাশে আমি আগেও ছিলাম ভবিষ্যতেও থাকবো। স্বল্প শ্রমের বিনিময়ে অএ উপজেলায় কলকারখানা নির্মান করে বেকার সমস্যার নিরষনের চেষ্টা করবো। পঞ্চগড়ের একমাত্র অন্যতম শিল্প প্রতিষ্ঠান পঞ্চগড় সুগার মিলকে পুনরায় চালু করার লক্ষ্যে আখ চাষীদের আখচাষে উদ্বুদ্ধ ও সহজ শর্তে ঋণের ব্যবস্থা করে সাধারণ মানুষের আর্থ সামাজিক উন্নয়নে পাশে দাড়ানোর চেষ্টা করবো।

যেহেতু তেঁতুলিয়া পর্যটন সম্ভবনাময় একটি উপজেলা ,সারাবছর দেশের বিভিন্ন প্রান্ত থেকে অগনিত পর্যটক তেঁতুলিয়া ভ্রমণ করতে আসে সেহেতু এ অঞ্চলের পর্যটন শিল্পকে আরও সমৃদ্ধ করে তুলার জন্য আমি সর্বোচ্চ চেষ্টা করে যাব। আমাদের কাঞ্চণজঙ্ঘা, সমতলের চা-বাগান, টিউলিপ, বাংলাবান্ধা ইমিগ্রেশন এ সবের মধ্যে অন্যতম। ইতিমধ্যে তেঁতুলিয়া সদর ইউনিয়নের মধ্যে বাংলাদেশ পর্যটন কর্পোরেশনের উদ্যোগে পর্যটন মটেল নির্মানের প্রক্রিয়া শুর হয়েছে। অচিরেই এর সুবিধা আগত পর্যটকরা ভোগ করতে পারবেন। বাংলাবান্ধা স্থলবন্দর দিয়ে সারাবছর দেশের বিভিন্ন প্রান্ত থেকে আগত শিক্ষার্থী, মুমৃর্ষ রোগী, পর্যটকদের যাওয়া আসা লেগেই থাকে।বাংলাবান্ধা স্থলবন্দর দেশের একমাএ সম্ভবনাময় চারদেশীয় স্থলবন্দর। স্থলবন্দর কেন্দ্রীক কর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যেও আমি আমদানি ও রপ্তানিকারক গ্রুপের সভাপতি হিসেবে কাজ করে যাচ্ছি ।

মত বিনিময় সভায় উপস্থিত সকল সাংবাদিকদের মাধ্যমে আগামী স্মাট বাংলাদেশ বির্ণিমানে, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা গড়ে তুলার লক্ষ্যে ৮ ই মে /২৪ ১ম ধাপের ৬ষ্ট উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদের জন্য প্রত্যেকের কাছে ১ টি করে ভোট চেয়ে এলাকায় উন্নয়নের ধারাবাহিকতা রক্ষার জন্য আহব্বান জানান। এ সময় তেঁতুলিয়ার কর্মরত সকল প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকগণ সহ উপজেলা কৃষকলীগের সভাপতি রিয়াজুল মোল্লা, উপজেলা যুবলীগের আহবায়ক আতাউর রহমান , জাতীয় শ্রমিকলীগ উপজেলা আহবায়ক আবু আশরাফ বাবু ছাড়াও আওয়ামীলীগ সহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীগণ উপস্থিত ছিলেন ।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে