মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

বাবার মতো সাধারণ মানুষের পাশে থাকতে চাই, সাইফুল ডাকুয়া 

বাকেরগঞ্জ (বরিশাল) প্রতিনিধি
  ১৬ এপ্রিল ২০২৪, ১৯:৪৮

আসন্ন ৬ষ্ঠ বাকেরগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে নিরবাচন কমিশনের বিধি মোতাবেক অনলাইনে মনোনয়ন পত্র দাখিল করেছেন উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক ও প্রায়ত বীর মুক্তিযোদ্ধা ফকর উদ্দিন ডাকুয়ার বড় সন্তান উপজেলা ছাত্রলীগের সভাপতি, মানবিক ছাত্রনেতা সাইফুল ইসলাম ডাকুয়া।

ভাইস-চেয়ারম্যান প্রার্থী ছাত্রলীগ সভাপতি সাইফুল ইসলাম ডাকুয়া আজকে আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী নিয়ে ভরপাশা ইউনিয়নে গনসংযোগ করছেন।

তিনি লক্ষ্মীপাশা বাজার, গোলদার বাড়ি, দাদুর হাট বাজার ও সেনানিবাস এলাকায় ব্যাপক গণসংযোগ করেন। এসময় উপস্থিত ছিলেন ভরপাশা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গাজী মিজানুর রহমান লিটন, পৌর ছাত্রলীগের সভাপতি কাওসার হোসাইন হাওলাদার, উপজেলা ছাত্রলীগ নেতা রিয়াজুল ইসলাম রিজু, সাংবাদিক নোমান ডাকুয়া, রিয়াজুল ইসলাম, ছাত্রনেতা অহিদুল ইসলাম খান ভিকী, ভরপাশা পাঁচ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবুল বাশার বাচ্চু,সহ প্রায় দুই শতাধিক নেতাকর্মী গনসংযোগে যোগদান করেন। গনসংযোগ শেষে দাদুর হাট বাজারে পথসভায় বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী সাইফুল ইসলাম ডাকুয়া, নির্বাচনী গণসংযোগ শেষে গাজী মিজানুর রহমান লিটন এর সঞ্চালনায় পথসভায় নিজেকে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছেন বলে তিনি জানান। তিনি সকলের দোয়া সহযোগিতা ও ভোট দেয়ার আহ্বান জানান। তিনি বলেন আমার মরহুম বাবা বীর মুক্তিযোদ্ধা ফকর উদ্দিন ডাকুয়া সারা জীবন বাকেরগঞ্জ উপজেলার সাধারণ মানুষের সুখ দুঃখের সাথী হয়ে পাশে থেকেছেন।

আমিও বাবার মতো বাকেরগঞ্জের সাধারণ মানুষের পাশে দাঁড়াতে চাই, আপনাদের সাথে নিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে চাই। সাইফুল ইসলাম ডাকুয়া সকলের কাছে দোয়া ও সহযোগিতা চেয়েছেন।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে