মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

জৈন্তাপুর উপজেলা পরিষদ নির্বাচন থেকে সরে দাড়ালেন জয়নাল আবেদীন

জৈন্তাপুর প্রতিনিধি
  ১৬ এপ্রিল ২০২৪, ১৯:৫৮

আসন্ন জৈন্তাপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থীতা থেকে সরে দাড়ানোর ঘোষনা দিয়েছেন জৈন্তাপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও বাংলাদেশ জামায়াতে ইসলামী সিলেট জেলা উত্তরের সেক্রেটারী আলহাজ্ব জয়নাল আবেদীন।

তিনি নির্বাচন থেকে সরে দাড়ালেও জৈন্তিয়ার মাটি ও মানুষের কল্যাণে আজীবন কাজ করে যাবেন বলে জানিয়েছেন।

এই অঞ্চলেরর মানুষের মৌলিক অধিকার আদায়ের সংগ্রামে অতীতের মত আমি আগামী'র পথচলায় জনগনের পাশে আছি এবং থাকবে। মানুষের কল্যানে কাজ করাই আমার রাজনৈতিক জীবনের মুল লক্ষ্য।

ভবিষ্যতে নিরপেক্ষ নিবার্চন কমিশনের অধীনে দেশে নির্বাচনী পরিবেশ সুন্দর হলে বৃহত্তর পরিসরে জৈন্তিয়া এলাকার জনগনের সেবা করতে তিনি পাশে থাকার প্রত্যায় ব্যক্ত করেন।

মঙ্গলবার (১৬ এপ্রিল) বিকেলে দরবস্ত উন্মুক্ত মঞ্চে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন। সংবাদ সম্মেলনে তিনি দেশের রাজনৈতিক প্রেক্ষাপট ও দলীয় সিদ্ধান্তের কথা বিবেচনা করে নিবার্চন থেকে সরে দাড়ানোর কথা জানান।

সংবাদ সম্মেলনে জয়নাল আবেদীন বলেন, বিগত ১০ বছর এই অঞ্চলের মানুষ আমাকে উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত করে জৈন্তাপুরের মাটি মানুষের সেবা করার সুযোগ দেওয়ায় তিনি উপজেলা বাসির প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

একটি আলোকিত ও সমৃদ্ধ জনপদ বিনির্মানে তিনি ভবিষ্যতে জৈন্তাপুর গোয়াইনঘাট ও কোম্পানীগঞ্জ বাসির সহযোগিতা কামনা করেন।

সংবাদ সম্মেলনে সভাপতিত্ব করেন সাবেক ইউপি সদস্য মো: হিফজুল্লাহ। এসময় এলাকার গণ্যমান্য ব্যক্তিগন, রাজনৈতিক দলের নেতৃবৃন্দ সহ সমাজের সূধিজন উপস্থিত ছিলেন।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে