মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

চকরিয়ায় চৌকিদারসহ ২ জনকে কুপিয়ে হত্যা 

চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি
  ১৭ এপ্রিল ২০২৪, ০৯:২১
-ফাইল ছবি

কক্সবাজারের চকরিয়ার মানিকপুরে এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে দ্বন্দ্বের জেরে মো. সেলিম (৪৩) ও শফিউল আলম (৪৬) নামে দুই ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছে একদল স্বশস্ত্র সন্ত্রাসী।

মঙ্গলবার রাত ৮টার দিকে উপজেলার মানিকপুর ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ড উত্তর পাড়া নবীন ক্লাব এলাকায় এ হামলার ঘটনা ঘটে।

নিহত মো. সেলিম ওই এলাকার নূর মোহাম্মদের ছেলে ও নিহত শফিউল আলম একই এলাকার আবু সালামের ছেলে।

জানা যায়, স্থানীয় ১ নম্বর ওয়ার্ড ইউপি সদস্য জাহেদুল ইসলামের সঙ্গে নিহত মো. সেলিম ও নিহত শফিউল আলমের এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে দ্বন্দ্ব চলছে দীর্ঘদিন ধরে।

এর জের ধরে মঙ্গলবার রাত ৮টার দিকে মানিকপুর উত্তরপাড়া বাজার এলাকার নবীন ক্লাবের সামনে দাঁড়িয়ে থাকা অবস্থায় জাহেদুল ইসলামের নেতৃত্বে একদল সন্ত্রাসী অতর্কিত হামলা চালিয়ে কিরিচ দিয়ে সেলিম ও শফিউল আলমকে এলাপাতাড়ি কুপিয়ে জখম করে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সেলিমকে মৃত ঘোষনা করেন। আহত শফিউল আলমের অবস্থা গুরুতর হওয়ায় তাকে চমেক হাসপাতালে রেফার করা হয়।পরে স্বজনরা চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) নেবার পথে মারা যান।

চকরিয়া থানার (ওসি) শেখ মোহাম্মদ আলী জানান , নিহত সেলিম ও শফিউল আলম দুইজনই একটি হত্যা মামলার আসামী। এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে দুই পক্ষের মধ্যে দ্বদ্বের জেরে এই হত্যার ঘটনা ঘটেছে। নিহতদের মরদেহ ময়নতদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। হত্যাকান্ডে জড়িতদের ধরতে পুলিশের একাধিক টিম অভিযান চালাচ্ছে বলেও তিনি জানান।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে