মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

নাজিরপুরে শিশু ধর্ষণ চেষ্টার অভিযোগে মামলা

নাজিরপুর (পিরোজপুর) প্রতিনিধি
  ১৭ এপ্রিল ২০২৪, ১৭:১৯

পিরোজপুরের নাজিরপুর উপজেলায় এক শিশুকে জোরপূর্বক ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠেছে। এ নি‌য়ে না‌জিরপুর থানায় এক‌টি এজাহার দা‌খিল ক‌রেন ভুক্ত‌ভোগীর স্বজন।

ঘটনাটি ঘটেছে উপজেলার সদর ইউনিয়নের গোদাড়া গ্রামে। জানা‌গে‌ছে, গত শনিবার (১৩ এপ্রিল) বিকালে ঘটনাটি ঘটলেও আজ বুধবার (১৭ এপ্রিল) নাজিরপুর থানায় একটি মামলা রুজু হয়।

স্থানীয় ও থানা সূত্রে জানা যায়, গত শনিবার বিকাল ৫ টার দিকে গোদাড়া গ্রামের শিশু (১২) অভিযু্ক্ত জিয়া'র বাড়ি উপর দিয়ে তাদের বাড়ি যাচ্ছিল এ সময় একই এলাকার আব্দুল হাই এর পুত্র মো: জিয়া (৩৫) ওই শিশুকে গামছা দিয়ে মুখ চেপে ধরে ঘরে নিয়ে জোরপূর্বক শ্লীলতাহানির চেষ্টা করে।

পরে ভুক্তভোগীর চিৎকার শুনে স্থানীয় এলাকাবাসী ও শিশুটির মা এগিয়ে আসলে জিয়া পালিয়ে যায়।

ভুক্তভোগীর মা জানান, জিয়া একজন লম্পট ও দুশ্চরিত্রের লোক। অনেক সময় ধরে আমার মেয়ে বাড়ি না আসলে আমি তাকে খুঁজতে জিয়াদের বাড়ির উপর দিয়ে যাচ্ছিলাম।

এসময় জিয়া'র ঘরের ভিতরে ধস্তাধস্তির শব্দ পেয়ে ডাকাডাকি করি কেহ দরজা না খুল‌লে আমি জোরপূর্বক দরজা খুলে ঘরে প্রবেশ করি। তখন দেখতে পাই আমার মেয়ের হা-পা মুখ বাধা এবং অশ্লীল অবস্থায়। প‌রে ‌ বিষ‌য়‌টি স্থানীয় গণ্যমান‌্যদের পরাম‌র্শে কিছুটা বিল‌ম্বে না‌জিরপুর থানায় এক‌টি এজাহার দা‌খিল ক‌রি।

এ বিষ‌য়ে না‌জিরপুর থানার অ‌ফিসার ইনচার্জ মোঃ শাহ্ আলম হাওলাদার জানান, শিশু‌টির পররিবার,বাদী হ‌য়ে আজকে মামলা ক‌রে‌ছে, আসামী গ্রেফতা‌রের চেষ্টা চল‌ছে।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে