মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

নীলফামারীতে মঙ্গল শোভাযাত্রা

স্টাফ রিপোর্টার, নীলফামারী
  ১৭ এপ্রিল ২০২৪, ১৭:৪৩

শ্রী শ্রী রাম চন্দ্রের শুভ আবির্ভাব তিথি উপলক্ষে বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট নীলফামারী জেলা শাখার উদ্দ্যোগে বুধবার দিনব্যাপী পূঁজা অর্চনা, যজ্ঞ, বর্ণাঢ্য র‌্যালি ও মঙ্গল শোভাযাত্রা এবং ভক্তদের মাঝে প্রসাদ বিতরণ করা হয়েছে।

সকাল ১১ টায় শ্রী শ্রী কেন্দ্রীয় শিব মন্দিরে পূঁজা অর্চনা ও যজ্ঞ শেষে বিভিন্ন ধরনের ফেস্টুন, ঢোল-তবলা বাজিয়ে ও ব্যানার নিয়ে একটি মঙ্গল শোভাযাত্রা বের হয়। জেলা ও উপজেলা হতে হিন্দু মহাজোট ও অঙ্গ সংগঠনের শীর্ষ নেতৃবৃন্দ, বিভিন্ন মঠ মন্দিরের সাধু সন্যাসী, ধর্মযাজকসহ বরেন্য হিন্দু ব্যাক্তিগনরা শোভাযাত্রাটিতে অংশ নেয়।

শোভাযাত্রাটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে। পরে মন্দির প্রাঙ্গনে বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট নীলফামারী জেলা শাখার সভাপতি জুয়েল রায়ের সভাপতিত্বে সংক্ষিপ্ত সভায় বকৃতা দেন পুঁজা উদযাপন পরিষদের নীলফামারী জেলা শাখার সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান দীপক চক্রবর্তী, বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট নীলফামারী জেলা শাখার সাধারণ সম্পাদক বিপুল চন্দ্র রায়, যুগ্ম সাধারণ সম্পাদক শংকর রায়, সাংগঠনিক সম্পাদক সঞ্জয় সাহা প্রমূখ। দুপুরে আগত ভক্তদের মাঝে প্রসাদ বিতরণ করা হয়েছে।

যাযাদি/এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে