বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

ধুনটে গ্রামীণফোন টাওয়ারের ব্যাটারি চুরি, আটক ২

ধুনট (বগুড়া) প্রতিনিধি
  ১৯ এপ্রিল ২০২৪, ১৬:৩৭
ধুনটে গ্রামীণফোন টাওয়ারের ব্যাটারি চুরি, আটক ২

বগুড়ার ধুনটে গ্রামীণফোন টাওয়ারের ব্যাটারী চুরির ঘটনায় ২ জনকে আটক করেছে পুলিশ। শুক্রবার ভোর রাতে বগুড়ার বনানী এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলো- নড়াইল জেলার লোহাগড়া থানাধীন পাংখাচর এলাকার কাজী শাহিদুর রহমানের ছেলে কাজী হাসিবুল রহমান (৪৩) ও বগুড়া জেলার গাবতলী থানাধীন নশিপুর গ্রামের আব্দুল জলিলের ছেলে জাকিরুল ইসলাম (২৯)। আটককৃতরা বগুড়া মেটাল প্লাস সাব সেন্টারে টাওয়ার টেকনিশিয়ান ও ড্রাইভার হিসেবে কর্মরত ছিলেন।

মামলা সূত্রে জানাগেছে, গত ১৫ এপ্রিল সকাল ৭টার দিকে টেকনিশিয়ান হাসিবুল রহমান তাদের অফিস থেকে চাবি নিয়ে ধুনট উপজেলার গোসাইবাড়ী ইউনিয়নের বড়বিলা ইটভাটার সামনে গ্রামীণফোন টাওয়ারের কাজে যায়। এরপর কাজ শেষে সকাল সাড়ে ১০টার দিকে হাসিবুল রহমান চলে যাওয়ার পর পরই টাওয়ারের দরজা খোলার এলার্ম বেজে ওঠে সাব-সেন্টারে। পরে সাব-সেন্টার থেকে ফোন করে হাসিবুল রহমানকে আবারো সেখানে যেতে বলা। এর কিছুক্ষণ পর হাসিবুল রহমান অফিসে ফোন করে জানায়, দরজার হ্যাজবল কাটা এবং সেখানে রক্ষিত ৪৮টি নষ্ট ব্যাটারী নেই। এই সংবাদ পেয়ে সাব-সেন্টারের কর্মকর্তারা গ্রামীণফোনের টাওয়ারে এসে দেখেন ব্যাটারীগুলো চুরি করা হয়েছে। এদিকে এই ঘটনার পর থেকেই টেকনিশিয়ান হাসিবুল রহমানের কোন সন্ধান পাচ্ছিলেন না কর্মকর্তারা।

এ ঘটনায় বগুড়া মেটাল প্লাস সাব সেন্টারের এরিয়া ম্যানেজার বিল্পব কর্মকার বাদী হয়ে টাওয়ার টেকনিশিয়ান কাজী হাসিবুল রহমান ও ড্রাইভার জাকিরুল ইসলাম সহ অজ্ঞাত ৪/৫ জনের বিরুদ্ধে ধুনট থানায় মামলা দায়ের করেন।

এবিষয়ে মামলার তদন্ত কর্মকর্তা ধুনট থানার এসআই জাহাঙ্গীর রানা জানান, মামলা দায়েরের পর পরই অভিযান চালিয়ে দুই জনকে আটক করা হয়। তাদের স্বীকারোক্তি অনুযায়ি ধুনট থানাধীন হাসখালি বাজারের একটি পরিত্যক্ত খালের জঙ্গলের ভিতর থেকে গ্রামীণফোনের টাওয়ারের চুরি হওয়ায় ৪৮টি নষ্ট ব্যাটারী উদ্ধার করা হয়েছে।

এবিষয়ে ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) সৈকত হাসান জানান, আটককৃত আসামিদের বগুড়ার আদালতের মাধ্যমে কারাগারে প্রেরন করা হয়েছে এবং তাদের সহযোগিদেরকেও আটকের চেষ্টা চলছে।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে