বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

দলীয় আনুগত্যে মনোনয়ন পত্র প্রত‍্যাহার করলে বিএনপি নেতা আলহাজ্ব ইসমাইল হোসেন

হরিপুর (ঠাকুরগাঁও) প্রতিনিধি
  ২১ এপ্রিল ২০২৪, ১৯:৩৯
দলীয় আনুগত্যে মনোনয়ন পত্র প্রত‍্যাহার করলে বিএনপি নেতা আলহাজ্ব ইসমাইল হোসেন

কেন্দ্রীয় বিএনপি দলীয় নির্দেশনা ও আনুগত্য মেনে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন থেকে মনোনয়ন পত্র প্রত‍্যাহার করলেন আসন্ন ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আলহাজ্ব ইসমাইল হোসেন। তিনি ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র দাখিল করেছিলেন।

রোববার (২১ এপ্রিল) বিকেলে উপজেলা বিএনপির দলীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে মনোনয়ন পত্র প্রত‍্যাহার করে তিনি এই নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেন।

তিনি আরো বলেন, ‘স্থানীয় দলীয় নেতাকর্মীদের পরামর্শ এবং কেন্দ্রীয় বিএনপির নির্দেশনার প্রতি আস্থা ও বিশ্বাস রেখে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর আমি নির্বাচন থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছি। যতদিন বাচবো দলীয় সিদ্ধান্ত বাইরে কিছু করবো না।

মনোনয়ন পত্র প্রত‍্যাহার অনুষ্ঠানে উপজেলা বিএনপির সভাপতি তার বক্তব্যে বলেন, বিএনপি নেতা আলহাজ্ব ইসমাইল হোসেন সঠিক সময়ে সঠিক সিদ্ধান্ত নিয়েছেন, তাকে উপজেলা বিএনপি সাধুবাদ জানাই, তিনি আরো বলেন জাতীয় নির্বাচনের মত উপজেলা পরিষদ নির্বাচনে আমরা ভোট বর্জন করবো, আর যারা দলীয় সিদ্ধান্তের বাইরে কারো নির্বাচনে কারো পক্ষে প্রত‍্যক্ষ ও পরোক্ষভাবে অংশ গ্রহণ করেন তাহলে তাদের বিরুদ্ধে দলীয় সিদ্ধান্ত অনুযায়ী সাংগঠনিক ব‍্যবস্থা নেওয়া হবে।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে