শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

হরিরামপুরে বিএনপিপন্থী দুই নেতার বহিষ্কার দাবিতে ঝাড়ু মিছিল

হরিরামপুর (মানিকগঞ্জ) প্রতিনিধি
  ২২ এপ্রিল ২০২৪, ২১:৪৭
হরিরামপুরে বিএনপিপন্থী দুই নেতার বহিষ্কার দাবিতে ঝাড়ু মিছিল

মানিকগঞ্জের হরিরামপুরে নির্বাচন বাতিল ও কেন্দ্রের নির্দেশ অমান্য করে উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় বিএনপিপন্থী দুই নেতার বহিষ্কারের দাবিতে ঝাড়ু মিছিল হয়েছে।

সোমবার (২২ এপ্রিল) বিকেল সাড়ে পাঁচ টার দিকে ছাত্রদল ও যুবদলের আয়োজনে উপজেলার হরিরামপুর - ঝিটকা আঞ্চলিক সড়কে বিক্ষোভ মিছিলটি করা হয়।

বিক্ষোভ মিছিলে উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক, বয়ড়া ইউনিয়নের তিন বরের চেয়ারম্যান ও উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী জাহিদুর রহমান তুষার ও কাঞ্চনপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান, জেলা বিএনপির সাবেক সদস্য ও নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী মোশারফ হোসেন মূছার বহিষ্কার দাবি করা হয়। মিছিলটি আন্ধারমানিক কবরস্থানের সামনে থেকে শুরু হয়ে লেছড়াগঞ্জ বাজার প্রদক্ষিণ করে স্বপ্নপুরী হয়ে আবার আন্ধারমানিক কবরস্থানের সামনে এসে শেষ হয়।

মিছিলে উপজেলার শতাধিক ছাত্রদল ও যুবদলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। এসময় নেতাকর্মীরা অবৈধ নির্বাচন, প্রহসনের নির্বাচন মানিনা মানবোনা এবং দালালেরা সাবধান, তুষার - মোশার বহিষ্কার চাই বলে স্লোগান দেয়।

এ বিষয়ে উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ও যুবদলের যুগ্ম আহ্বায়ক জাহিদুর রহমান তুষার বলেন, হরিরামপুর-ঝিটকা সড়কের লেছড়াগঞ্জ এলকায় মিছিলে অবৈধ নির্বাচন মানিনা বলে স্লোগান দেয়া হয়েছে শুনেছি। সেটা আমার নয় সেটা প্রশাসনের বিষয়। আমাকে দল থেকে ডেকে নির্বাচন না করার কথা বলা হলেও জনগণের চাপে আমি নির্বাচন করছি। আর মিছিলটি মূলত দলীয় কোন মিছিল নয়, আমার প্রতি প্রতিহিংসা এবং আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বীত হয়ে তারা আমার বিরুদ্ধে মিছিল করেছে।

ভাইস চেয়ারম্যান প্রার্থী মোশাররফ হোসেন মূছা বলেন, আমি ব্যক্তিগতভাবে প্রার্থী হয়েছি। দল বহিষ্কার করলে করবে। এখন দলে আমার কোন পদপদবী নেই।

হরিরামপুর থানা ওসি শাহ নুর এ আলম বলেন, একটি ঝটিকা মিছিল হয়েছে শুনেছি। খবর পেয়ে পুলিশ গিয়ে কাউকে পায়নি। মিছিলকারীরা দ্রুত সটকে পরেছে।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে