শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
সা ক্ষা ৎ কা র

নতুন রিয়ালিটি শো উপস্থাপনা করব

দশর্কপ্রিয় উপস্থাপক, মডেল ও অভিনেত্রী মাসুমা রহমান নাবিলা। স¤প্রতি তার অভিনীত একটি বিজ্ঞাপন দশের্কর মাঝে সাড়া জাগিয়েছে। এ মাসেই শুরু করছেন নতুন রিয়ালিটি শোর উপস্থাপনা। নতুন এই বিজ্ঞাপন ও সমসাময়িক বিভিন্ন বিষয়ে কথা হলো তার সঙ্গেÑ
নতুনধারা
  ০৪ জুলাই ২০১৮, ০০:০০
আপডেট  : ০৪ জুলাই ২০১৮, ২০:২১
মাসুমা রহমান নাবিলা

নতুন বিজ্ঞাপনে সাড়া ...

সবের্শষ কাজ করেছি রবির একটি বিজ্ঞাপনে। এরপর আরও কিছু কাজের প্রস্তাব পেয়েছি। তবে আমি গল্পনিভর্র একটি বিজ্ঞাপনে কাজ করতে চেয়েছিলাম। আর প্যারাসুটের নারকেল তেলের এই বিজ্ঞাপনে তেমনই একটি গল্প আছে। এতে আমাকে ভিন্নরূপে তুলে ধরেছেন নিমার্তা অমিতাভ রেজা। এ ছাড়া বিজ্ঞাপনে স্বল্পসময়ে অনেক কিছু করে দেখাতে হয়, যেজন্য মডেলিং করাও চ্যালেঞ্জিং। আবার পদার্য় এই স্বল্প সময়ের উপস্থিতির মধ্যে দশের্কর মনোযোগ কেড়ে নেয়া যায়। তার প্রমাণ এবারের বিজ্ঞাপনটি। আমার পারফরমেন্স ভালো লেগেছে বলে অনেকেই বলেছেন। কেউ কেউ বিজ্ঞাপনের গল্প ও নিমার্ণ ভালো হয়েছে বলেও জানিয়েছেন।

নতুন রিয়ালিটি শো’র উপস্থাপক...

অনেক আগেই ঘোষণা দিয়েছিলাম চ্যানেল আইয়ে ‘তীর অ্যাডভান্স কিচেন’ শিরোনামের একটি নতুন রিয়ালিটি শো উপস্থাপনা করব। কিন্তু মাঝে চ্যানেল আই লাক্স সুপারস্টার প্রতিযোগিতার উপস্থাপনা করতে গিয়ে এই অনুষ্ঠানটি পিছিয়েছে। তবে এ মাসের শেষের দিকেই অনুষ্ঠানটির শুটিং শুরু হচ্ছে। আশা করছি, আমার অন্য শোগুলোর এটিও দশের্কর পছন্দ হবে।

উপস্থাপনায় নেই ...

জীবনের নতুন অধ্যায়ে প্রবেশ করেছি। বিয়ের আনুষ্ঠানিকতা ও অন্যান্য কারণে কিছুদিন কাজ কমিয়ে দিয়েছিলাম। তাই এবার ঈদে কোনো অনুষ্ঠান উপস্থাপনা করিনি। অন্যদিকে বিশ্বকাপের কারণে অনেকে অনুষ্ঠান নিমার্ণ থেকে একটু দূরে ছিলেন। তবে আসছে ঈদুল আজহায় নতুন অনুষ্ঠান উপস্থাপনার প্রস্তুতি নিচ্ছি। শুধু রিয়েলিটি শো নয়, ভিন্ন আঙ্গিকের অনুষ্ঠান হলে যে কোনো সময় উপস্থাপনা করব। যখন-তখন যে কোনো অনুষ্ঠান উপস্থাপনায় আমার বিন্দুমাত্র আগ্রহ নেই।

বেছে করার সময় এসেছে ...

আয়নাবাজি ছবির ব্যাপক সাফল্যের পর আমাকে দশর্ক ভিন্ন একটি জায়গা দিয়েছে তাদের মনে। ফলে আমি প্রস্তাব পেলেই এখন যে কোনো ছবি, নাটক বা অনুষ্ঠান উপস্থাপনা করতে পারি না। শুধু তাই নয়, ক্যারিয়ারের একটি পযাের্য় এসে একজন শিল্পীর আত্মতৃপ্তির বিষয়টি চলে আসে। ফলে আমি যে কাজটি করে নিজেই তৃপ্ত হব না, তা করতে চাই না। এ পযর্ন্ত তিনটি নাটক (মাচর্ মাসে শুটিং, কথা হবে তো এবং সংসার) করেছি। তিনই কাজই আমার পাশাপাশি দশর্কও পছন্দ করেছেন। সেই জায়গা থেকে বেছে বেছে কাজ করছি।

ব্রাজিল প্রিয় ...

বিশ্বকাপ ফুটবলে বরাবরই আমার প্রিয় ব্রাজিল। রোনালদো, রোনালদিনহোর খেলা দেখে দেখে বড় হয়েছি। তবে দু-একজন খেলোয়াড়ের খেলা ভালো লাগে বলে ব্রাজিলের সমথর্ন করি, তা কিন্তু নয়। ব্রাজিল অনেক শক্তিশালী দলÑসমথের্নর এটাই বড় কারণ। ব্রাজিলের খেলোয়াড়দের পাশাপাশি আজেির্ন্টনার লিওনেল মেসি ও পতুর্গালের রোনালদোর খেলা আমাকে মুগ্ধ করেছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে