শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষপে

নতুনধারা
  ২৮ নভেম্বর ২০১৮, ০০:০০

শেষপযর্ন্ত ইউটিউবে

মুক্তি পাচ্ছে ‘দি ডিরেক্টর’

বিনোদন রিপোটর্

নিমার্ণ শেষ হওয়ার পরও রহস্যজনক কারণে দীঘির্দন ধরেই অন্ধকারে মুখ থুবড়ে পড়েছিল মারজুক রাসেল, মোশাররফ করিম ও পপি অভিনীত ‘দি ডিরেক্টর’ চলচ্চিত্রটি। দীঘর্ প্রতীক্ষার পর অবশেষে আলোর মুখ দেখছে ছবিটি। তবে কোনো প্রেক্ষাগৃহে নয়, ছবিটি শিগগিরই মুক্তি পাচ্ছে ইউটিউব চ্যানেলে।

খবরটি নিশ্চিত করেছেন এর নিমার্তা কামরুজ্জামান কামু।

২০১০ বা তারও আগে শুরু হয় ‘দি ডিরেক্টর’ ছবিটির নিমার্ণ কাজ। ২০১৩ সালে সেন্সর বোডের্ জমা পড়ে ছবিটি। মুক্তির বিষয়টি গড়ায় আদালত অবধি। একসময় ছবিটি আটকে দেয়ার আবেদন করেন ছবিটির মূল নায়িকা পপিও। অভিযোগ ছিল ছবিতে তাকে অশ্লীলভাবে উপস্থাপন করেছেন পরিচালক! অনেক ঝামেলা শেষে ২০১৫ সালের শুরুতে সেন্সর সাটিির্ফকেট পায় ‘দি ডিরেক্টর’। তখনও ছবিটি মুক্তি পায়নি। কারণ ছবিটি হলে চালানোর মতো অথর্ ছিল না পরিচালকের। অবশেষে ২০১৮ সালের এই শেষ সময়ে পরিচালক সিদ্ধান্ত নিলেন অন্তজাের্ল মুক্তি দেবেন তার ছবি।

এ বিষয়ে পরিচালক কামরুজ্জামান কামু বলেন, আমার জীবনের সুন্দরতম সময়টি খেয়ে ফেলেছে এই সিনেমা। ছবিটি নিয়ে আমি স্বপ্ন দেখতাম। সেই স্বপ্ন-দুঃস্বপ্ন হয়ে আমাকে তাড়া করেছে এতদিন। কিন্তু আমাকে ভাঙ্গতে পারেনি। আমি সবসময় চেয়েছি আমার এই সৃষ্টি সবাই দেখুক। নিয়মের বেড়াজালে সেটা সম্ভব হয়নি। এখন ইউটিউবে দিয়ে দেব ডিরেকটরকে। দশর্করা দেখতে পাবেন।’

জানা গেছে, ‘সান বিডিটিউব’ নামের ইউটিউবে চ্যানেলে মুক্তি পাবে ‘দি ডিরেক্টর’। এই চ্যানেলেই এর আগে সিনেমাটির দুটি গানও প্রকাশিত হয়েছে। এর মধ্যে ‘আমি তোমার ডিরেক্টর, তুমি হিরোইন’ গানটিতে কণ্ঠ দিয়েছেন মমতাজ ও মারজুক রাসেল। অন্য গানটির শিরোনাম ‘হাতের উপর হাতের পরশ রবে না’। গানটির কথা, সুর ও শিল্পী কামরুজ্জামান কামু। কামু’র লেখা গানটি প্রয়াত কণ্ঠশিল্পী সঞ্জীব চৌধুরীর কণ্ঠে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিল।

নাটকের নাম ‘উহ্ লা লা’

বিনোদন রিপোটর্

এই শহরে প্রতিদিনই ছুটে চলছে মানুষ। নিজ নিজ প্রয়োজনেই এই ছুটে চলা। একে অন্যের কাছাকাছি পাশাপাশিই চলছে প্রতিনিয়ত। বোঝার উপায় থাকে না যে, কার চরিত্র কেমন। শহরের কিছু মানুষ প্রতিনিয়ত ঠকে, আর কিছু মানুষ প্রতিনিয়ত ঠকায়। যারা মানুষকে ঠকায় তাদের ডান-বাম খেলায় বোকা বনে যায় সাধারণ মানুষ। ব্যক্তি চরিতাথর্ হাসিল করতে ব্যস্ত থাকে ঠকবাজ মানুষ। এমনই গল্পে নিমির্ত হলো নাটক ‘উহ্ লা লা’।

ইমরাউল রাফাতের রচনা ও পরিচালনায় এই নাটকের বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন লাক্স সুপারস্টার মুমতাহিনা টয়া, তৌসিফ মাহবুব, সাফা কবিরসহ আরও অনেকে। প্রথমবারের মতো দশর্ক টয়া এবং সাফা কবিরকে ব্যতিক্রমী দুটি চরিত্রে দেখতে পারেন এই নাটকে।

ব্যথর্তার দায় নিলেন আমির খান

বিনোদন ডেস্ক

চলতি মাসে মুক্তি পায় বছরের বহুল প্রতীক্ষিত বলিউড সিনেমা ‘থাগস অব হিন্দোস্তান’। আমির খান ও ক্যাটরিনা কাইফ, অমিতাভ বচ্চন অভিনীত সিনেমাটি নিয়ে অনেক প্রত্যাশায় ছিলেন দশর্ক এবং নিমর্তাপক্ষ। কিন্তু মুক্তির পর দশর্ক-সমালোচকের মন কাড়তে ব্যথর্ হয় সিনেমাটি। ফলে বক্স অফিসেও সিনেমাটি মুখ থুবরে পড়ে । আর এই ভরাপুবির দায় স্বীকার করেন আমির খান।

গত সোমবার একটি অনুষ্ঠানে হাজির হয়েছিলেন আমির খান। সেখানে ‘থাগস অব হিন্দোস্তান’ নিয়ে প্রশ্ন করা হলে এ অভিনেতা বলেন, ‘আমরা চেষ্টা করেছি কিন্তু যা করতে চেয়েছি পারিনি, আমি এর দায় নিচ্ছি। যারা এটি পছন্দ করেছেন আমি তাদের ধন্যবাদ জানাই। আমি জানি তারা সংখ্যায় খুবই কম।’

দীপাবলি উপলক্ষে গত ৮ নভেম্বর মুক্তি পাওয়া ‘থাগস অব হিন্দোস্তান’ প্রথম দিনে কয়েকটি রেকডর্ গড়ার পাশাপাশি শুধু ভারতে সিনেমাটি আয় করে ৫০.৭৫ কোটি রুপি। এমনকি হিন্দি সিনেমার ইতিহাসে প্রথমদিনে সবোর্চ্চ আয় করে ‘বাহুবলি-দ্য কনক্লুশন’ সিনেমার রেকডর্ ভাঙে সিনেমাটি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<24361 and publish = 1 order by id desc limit 3' at line 1