শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
সাক্ষাৎকার

চলচ্চিত্রে স্বণাির্ল যুগ ফিরে আসবে

বাংলাদেশি চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা হাসনাহেনা অঁাখি অঁাচল। ২০১১ সালে ‘ভুল’ চলচ্চিত্রের মাধ্যমে ঢালিউডে তার অভিষেক হলেও বাপ্পি চৌধুরীর বিপরীতে ‘জটিল প্রেম’ ছবির মাধ্যমে দশর্কদের হৃদয়ে জায়গা করে নেন। দীঘর্ সময় চলচ্চিত্রের বাইরে থাকলেও বতর্মানে মিজানুর রহমান মিজানের ‘রাগী’ চলচ্চিত্রে কাজ শুরু করেছেন। সমসাময়িক নানা বিষয়ে কথা হলো তার সঙ্গেÑ
নতুনধারা
  ১৭ জানুয়ারি ২০১৯, ০০:০০
অঁাখি অঁাচল

বতর্মানে ব্যস্ততা ...

সম্প্রতি অনন্য মামুনের ‘ইন্দুবালা’ নামক একটি স্বল্পদৈঘর্্য চলচ্চিত্র শেষ করলাম। এখন এফডিসির ৩নং ফ্লোরে মিজানুর রহমান মিজানের ‘রাগী’ চলচ্চিত্রে কাজ করছি। আমার বিপরীতে আছেন চিত্রনায়ক পারভেজ আবির চৌধুরী। এর শুটিং আগামী ২২ তারিখ পযর্ন্ত চলবে। আগামী সপ্তাহ থেকে আরেকটি স্বল্পদৈঘর্্য ‘জানির্’-তে কাজ শুরু করব। এছাড়াও আরো কয়েকটি ছবি নিয়েও কথা চলছে।

নিজের প্রতি চ্যালেঞ্জ ...

মানুষের জীবনে প্রতিটি মুহূতর্ই চ্যালেঞ্জিং। তবে আমার শুরুটা ছিল ২০১১ থেকে। আমার যখন মিডিয়াতে অভিষেক হয় তখন কিন্তু এফডিসিতে কাজ ভরপুর ছিল। সে হিসেবে আমাকে তেমন কোনো চ্যালেঞ্জ নিতে হয়নি। সব সময়ই চলচ্চিত্রকে ভালোবাসি। আর এই ভালোবাসা নিয়েই কাজ করতে চাই।

চলচ্চিত্রে প্রাপ্তি-অপ্রাপ্তি

সবই তো এই চলচ্চিত্র থেকেই পাওয়া। এত যশ-খ্যাতি আর দশর্কদের এত এত ভালোবাসা পাওয়া। এর চেয়ে আর কী প্রাপ্তি থাকতে পারে। তবে অপ্রাপ্তি বলতে একটি বিষয়ই বলতে চাই। স্বণাির্ল যুগ এবং শাবনূর আর মৌসুমী আপাদের মতো নিজেকে গড়তে চাই। শেষ সময় পযর্ন্ত দশর্কদের হৃদয়ে তাদের মতো জায়গা পেতে চাই। তারা যেন আমার ছবিগুলো দেখে আমাকে মনে রাখতে পারে।

চলচ্চিত্র নিয়ে আক্ষেপ ...

আমি কিন্তু শুরু থেকে অনেক হিরোর সাথে একাধিক ছবিতে কাজ করেছি। তবে আগের মতো এখন আর তেমন কাজ নেই। হয়তো আমাদের দেশে হলের সংখ্যা অনেক কমেছে। একবার পত্রিকায় পড়ে জানলাম অনেক সিনেমা হল ভেঙে ফেলছে। অন্যদিকে মৌলিক গল্পেরও বড় অভাব। আমি এটাও বিশ্বাস করি, আমাদের দেশে এখনও অনেক ভালো ভালো নিমার্তা আছেন। বতর্মান প্রধানমন্ত্রী আমাদের দিকে একটু সদয় দৃষ্টি দিলেই আমার বিশ্বাস, চলচ্চিত্রে স্বণাির্ল যুগ ফিরে আসবে।

ভবিষ্যৎ পরিকল্পনা ...

নিজেকে এখনো গুছিয়ে নিতে পারিনি। আমি চেষ্টা করছি আবার নতুন করে নিজেকে গোছানোর। আবার নতুন করে কাজে ফিরছি। প্রতিটি নারীরই তো সংসার করার ইচ্ছে থাকে। সেটি হয়তো আমারও আছে। আমিও করব (হাসি)। তবে সেটি আরো হয়তো একটু দেরি হবে। সবাই আমার মা ও আমার জন্য অনেক অনেক দোয়া করবেন। যেন অনেক ভালো থাকতে পারি। পরিশেষে একটি কথাই বলতে চাই, সবাই হলে এসে ছবি দেখুন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<32426 and publish = 1 order by id desc limit 3' at line 1