logo
মঙ্গলবার ২০ আগস্ট, ২০১৯, ৫ ভাদ্র ১৪২৬

  বিনোদন ডেস্ক   ১২ জুন ২০১৯, ০০:০০  

বিয়ের পর প্রথম দীপিকা-রণবীর জুটি

বিয়ের পর প্রথম দীপিকা-রণবীর জুটি
রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন
বিয়ের পর এবারই প্রথম একটি ছবিতে অভিনয় করতে চলেছেন বলিউড তারকা দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিং। তাও আবার দম্পতি হয়েই। তাই অফস্ক্রিনের এ দম্পতির এবার দেখা মিলবে অনস্ক্রিনেও। '৮৩' মুভিতে দেখা যাবে জনপ্রিয় এ তারকা দম্পতিকে। ১৯৮৩ সালে বিশ্বকাপ ক্রিকেট জিতেছিল ভারত। দলের ক্যাপ্টেন ছিলেন কপিল দেব। সেই বিশ্বকাপ জয়ের কাহিনী নিয়ে নির্মিত হচ্ছে নতুন বলিউড ছবি '৮৩'।

ছবিটিতে কপিল দেবের ভূমিকায় অভিনয় করছেন রণবীর সিং। অনস্ক্রিনে তার স্ত্রীর ভূমিকায় দেখা যাবে দীপিকা পাড়ুকোনকে। কপিলের স্ত্রী রোমি ভাটিয়ার চরিত্র পর্দায় ফুটিয়ে তুলবেন তিনি।

'৮৩-এর বিশ্বকাপ ফাইনালে ভারতের একটার পর একটা উইকেট চলে যেতে দেখে স্টেডিয়াম ছেড়ে বেরিয়ে গিয়েছিলেন কপিলের স্ত্রী রোমি। পরে ফের ভারতের জয়ের সম্ভাবনা তৈরি হলে তিনি স্টেডিয়ামে ফিরে আসেন। এ অংশটিকেই নাটকীয়ভাবে ফুটিয়ে তোলা হবে ছবিটিতে।

এ চরিত্রে অভিনয় প্রসঙ্গে সম্প্রতি এক স্বাক্ষাৎকারে দীপিকা বলেন, 'ব্যক্তিগত সম্পর্ক কখনো কাজের জায়গায় গুরুত্ব পাবে না। আমার মনে হয় না, কপিল দেবের চরিত্র অন্য কেউ করলে ভালো হতো। তবে আমার বিপরীতে রণবীর না থাকলেও এ চরিত্রটি আমি করতাম।'

তিনি আরও বলেন, 'আসলে পেশাদারিত্বে উল্টোদিকে স্বামী, ভাই বা অন্য কোনো প্রিয়জন রয়েছে কি-না তা বড় বিষয় নয়। শুধু কাজের প্রতি সৎ থাকা দরকার।'
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে