শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

আমজাদ হোসেনের প্রথম মৃতু্যবার্ষিকী আজ

নতুনধারা
  ১৪ ডিসেম্বর ২০১৯, ০০:০০
আমজাদ হোসেন

বিনোদন রিপোর্ট

দেখতে দেখতে কেটে গেল একটি বছর। গত বছরের এই দিনে সবাইকে ছেড়ে না ফেরার দেশে চলে যান দেশের প্রখ্যাত চলচ্চিত্র ও নাট্য নির্মাতা আমজাদ হোসেন। আজ তার প্রথম মৃতু্যবার্ষিকী। এ উপলক্ষে নানা কর্মসূচি পালন করবে বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন।

তাকে স্মরণ করে তার নিজ জন্মভূমি জামালপুরে এক শোকর্ যালির আয়োজন করা হয়েছে। জামালপুরের উদীচী, খেলাঘরসহ ৭০টি সংগঠনের অংশগ্রহণে এ শোকর্ যালিটি সকাল ১০টায় কামালতলা মোড় থেকে শুরু হয়ে আমজাদ হোসেন শায়িত পৌর কবরস্থানে গিয়ে শেষ হবে। এ সময় পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে আমজাদ হোসেনের প্রতি শ্রদ্ধা জানাবেন সংগঠনের নেতৃবৃন্দ। জামালপুরের জেলা প্রশাসক ও আশেক মাহমুদ কলেজের প্রিন্সিপালের নেতৃত্বে আয়োজিত এ শোকর্ যালিতে অংশ নেবেন আমজাদ হোসেনের সন্তানগণ। দিনব্যাপী কোরআন খতম ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে এসব সংগঠনের পক্ষ থেকে। এদিকে আমজাদ হোসেনের সারা জীবনের কর্মস্থল এফডিসিতে চলচ্চিত্র পরিচালক সমিতির উদ্যোগে আমজাদ হোসেন স্মরণ সভা, দিনব্যাপী মিলাদ মাহফিল ও তবারক বিতরণের আয়োজন করা হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<79727 and publish = 1 order by id desc limit 3' at line 1