শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সড়ক দুর্ঘটনায় ৬ জেলায় নিহত ৯

স্বদেশ ডেস্ক
  ২১ ফেব্রুয়ারি ২০১৯, ০০:০০

সড়ক দুর্ঘটনায় ৬ জেলায় ৯ জন নিহত হয়েছে। যাত্রীবাহী দুই বাসের মুখোমুখি সংঘর্ষে লালমনিরহাটে ৫ জন, পৃথক দুর্ঘটনায় কুড়িগ্রাম, ময়মনসিংহ, নাটোর ও নীলফামারীতে ১ জন করে নিহত হবার সংবাদ পাওয়া গেছে। এছাড়া রাজশাহীতে আহত হয়েছে ৫ জন।

লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের বড়বাড়ী ইউনিয়নের আইরখামার নামক স্থানে মঙ্গলবার রাতে ১০টার দিকে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ৪জন নিহত হয়। এ সময় আরও ৬জন আহত হয়।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, কুড়িগ্রাম থেকে ছেড়ে আসা ঢাকাগামী হিমেল পরিবহনের সাথে রংপুর থেকে ছেড়ে যাওয়া মাহেন্দ্র পরিবহনের ঢাকা-কুড়িগ্রাম মহাসড়কের আইরখামার নামক স্থানে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় ঘটনাস্থলেই মাহেন্দ্র পরিবহনের ৪জন মারা যায়। তাছাড়াও আরও ৬জন গুরুতর আহত হয়। আহতদের কুড়িগ্রাম সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এসময় চিকিৎসাধীন অবস্থায় কুড়িগ্রাম হাসপাতালে অজ্ঞাত একজন মারা যায়। অপর নিহতরা হলেন, কুড়িগ্রাম জেলার ভুরুঙ্গামারী উপজেলার আক্কেল আলী, তার নাতি আশিক ইসলাম, নাগেশ্বরী উপজেলার মাহাবুবুল হক এবং রাজারহাট উপজেলার কাঠালবাড়ী গ্রামের শাহানা বেগম।

রাজারহাট (কুড়িগ্রাম) সংবাদদাতা :কুড়িগ্রামের রাজারহাটে মোটর সাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে এক যুবকের মর্মান্তিক মৃতু্য ঘটেছে। ঘটনাটি ঘটেছে বুধবার সকাল ১০টায় উপজেলার রাজারহাট ইউনিয়নের হরিশ্বর তালুক উত্তরপাড়া ব্রিজের পাশে। নিহত জহুরুল ইসলাম উপজেলা নির্বাচনের নির্বাচনী প্রচারণার জন্য একটি মোটরসাইকেল শো-ডাউনে যোগ দেয়ার জন্য বাড়ি থেকে বের হয়েছিল বলে তার পরিবার জানিয়েছে।

গৌরীপুর (ময়মনসিংহ) সংবাদদাতা: ময়মনসিংহের গৌরীপুরে সিএনজি চালিত অটোরিকশা ও ইঞ্জিন চালিত হ্যান্ড ট্রলির সংঘর্ষে সালমা খাতুন (৫৫) নামে এক যাত্রী নিহত এবং দুই জন আহত হয়েছেন। মঙ্গলবার দুপুর দেড়টার দিকে উপজেলার উচিন্তপুর ইউনিয়নে গাগলার মোড় এলাকায় শাহগঞ্জ-গৌরীপুর সড়কে এ দুর্ঘটনাটি ঘটে। দুর্ঘটনায় আহত সালমা খাতুন ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওইদিন বিকালে মারা যান।

নাটোর প্রতিনিধি :নাটোরের বড়াইগ্রামের বনপাড়ায় বুধবার মোটর সাইকেলের সাথে স্কুল ভ্যানের সংঘর্ষে আব্দুল বারী (৫৪) নামে এক ব্যক্তি নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে উপজেলার আগ্রান উচ্চবিদ্যালয়ের শিক্ষক আবু জাফর। নিহত আব্দুল বারী বড়াইগ্রামের আগ্রান এলাকার মোজাম্মেল হোসেনের ছেলে। আহত আবু জাফরকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জলঢাকা (নীলফামারী) সংবাদদাতা: নীলফামারীর জলঢাকায় সড়ক দুর্ঘটনায় আতিয়ার রহমান (৯০) নামে এক পথচারীর মৃতু্য হয়েছে। ঘটনাটি জলঢাকা পৌরসভার ৫নং ওয়ার্ড পেট্রোল পাম্প এলাকায়।

চারঘাট (রাজশাহী) সংবাদদাতা: অদক্ষ চালকের কারণে ট্রাকের সাথে সিএনজি মুখোমুখি সংর্ঘষে রাজশাহী চারঘাট উপজেলায় নারী ও শিশুসহ ৫ জন আহত হয়েছে। স্থানীয় জনতা ও ফায়ার সার্ভিসের সহযোগিতায় আহতদের চারঘাট স্বাস্থ্য কমপেস্নক্স ভর্তি করা হয় এবং গুরুতর আহত আবস্থায় অপর একজনকে রামেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<37635 and publish = 1 order by id desc limit 3' at line 1