শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

কুলিয়ারচরে দুই সাংবাদিক হামলার শিকার

কুলিয়ারচর (কিশোরগঞ্জ) সংবাদদাতা
  ২০ সেপ্টেম্বর ২০১৮, ০০:০০

কিশোরগঞ্জের কুলিয়ারচরে ইব্রাহিম মিয়া নামক ৬৫ বছরের এক বৃদ্ধ কতৃর্ক ৩য় শ্রেণীর এক ছাত্রীকে (৯) যৌন নিযার্তনের ঘটনার বিচার দাবিতে বিক্ষোভ মিছিলের সংবাদ সংগ্রহ করতে যাওয়ায় পূবর্কণ্ঠ ও দিনের গান পত্রিকার বাতার্ সম্পাদক মুহাম্মদ কাইসার হামিদ ও দৈনিক প্রজন্ম ডটকমের ভ্রাম্যমাণ প্রতিনিধি মো. মাইন উদ্দিন হামলার শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

মঙ্গলবার বিকেলে উপজেলার দ্বাড়িয়াকান্দি বাসস্ট্যান্ড-ডুমরাকান্দা বাজার রাস্তায় উত্তর সালুয়া নামক স্থানে এ হামলার ঘটনা ঘটে।

জানা যায়, সাংবাদিক কাইসার হামিদ ও মাইন উদ্দিন এ ঘটনার প্রতিবাদে বিক্ষোভ মিছিলের ছবি তুলতে যাওয়ায় ইব্রাহিম পক্ষের ১০/১২ জন লোক তাদের ওপর অতকির্ত হামলা করে।

এ সময় হামলাকারীরা তাদের হাতে থাকা ক্যামেরা ও প্রয়োজনীয় কাগজপত্র ছিনিয়ে নেয়। খবর পেয়ে ওই দিন সন্ধ্যায় কুলিয়ারচর থানার কতর্ব্যরত এসআই মো. আজহারুল হক ঘটনাস্থল পরিদশর্ন করেন। এ ঘটনায় কুলিয়ারচর প্রেসক্লাবের পক্ষ থেকে তীব্র নিন্দা ও অভিযুক্তদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করা হয়।

এ ব্যাপারে কুলিয়ারচর থানার অফিসার ইনচাজর্ মো. নান্নু মোল্লা বলেন, অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<13447 and publish = 1 order by id desc limit 3' at line 1