শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষেপ

নতুনধারা
  ২৪ এপ্রিল ২০১৯, ০০:০০

দুই গরিলার

সেলফি পোজ!

যাযাদি ডেস্ক

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় দুই গরিলার সঙ্গে এক যুবকের সেলফি বেশ ভাইরাল হয়েছে। এটি ইতিমধ্যে সারা বিশ্বে ব্যাপক সাড়া জাগিয়েছে। গত মঙ্গলবার সেলফিটি ফেসবুকে পোস্ট করা হয়। এতে ক্যাপশন জুড়ে দেয়া হয়-'অফিসে অন্যরকম একটা দিন'। এখন পর্যন্ত ১৪ হাজার বারের বেশি শেয়ার হয়েছে ছবিটি।

সেলফিটিতে দেখা গেছে, কোনো এক ইকো পার্কে দুই গরিলার সঙ্গে সেলফি তুলছেন এক আফ্রিকান যুবক। দূরে আরেক ব্যক্তি দাঁড়িয়ে আছেন। সেলফিটির যে বিষয় নেট জগতে আকর্ষণ করেছে, তাহলো মানুষের সঙ্গে ওই দুই গরিলার অসাধারণ পোজ। সেলফির জন্য গরিলা দুটির পোজ মানুষের পোজকেও হার মানিয়েছে। আন্তর্জাতিক সংবাদ মাধ্যমগুলোতে প্রকাশ, সেলফিটি আফ্রিকার গণতান্ত্রিক প্রজাতন্ত্র কঙ্গোর ভিরুঙ্গা ন্যাশনাল পার্কে তোলা হয়েছে। এটি তুলছেন পশুশিকার ঠেকাতে গঠিত একজন সৈনিক।

আমতলীতে যুবকের

আত্মহত্যা

আমতলী (বরগুনা) সংবাদদাতা

সোমবার গভীর রাতে আমতলী উপজেলার পূর্বচিলা গ্রামে গলায় রশি দিয়ে রিয়াজ উদ্দিন হাওলাদার (৩৫) নামের এক যুবক আত্মহত্যা করেছে। আত্মহত্যার কারণ জানা যায়নি।

পারিবারিক সূত্র জানিয়েছে, রিয়াজ উদ্দিন মানসিক ভারসাম্যহীন ছিল। আত্মহত্যার খবর পেয়ে আমতলী থানার পুলিশ বাড়ির পাশে ঘোষের খালের পাড়ে রেন্ট্রি গাছ থেকে তার লাশ উদ্ধার করেছে। আমতলী থানার অফিসার ইন চার্জ মো. আবুল বাশার জানান, এ ব্যাপারে আমতলী থানায় একটি অপমৃতু্য মামলা দায়ের করা হয়েছে এবং লাশ ময়না তদন্তের জন্য বরগুনা প্রেরণ করা হয়েছে।

কাভার্ডভ্যান চাপায়

পথচারী নিহত

সিরাজগঞ্জ প্রতিনিধি

সিরাজগঞ্জের সলঙ্গায় কাভার্ডভ্যান চাপায় আব্দুর রহিম মন্ডল (৪০) নামে এক পথচারী নিহত হয়েছেন। মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কের নলকা ফুলজোড় ডিগ্রি কলেজের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত আব্দুর রহিম মন্ডল রায়গঞ্জ উপজেলার আলোকদিয়ার গ্রামের হযরত আলী মন্ডলের ছেলে। হাটিকুমরুল হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাদের জিলানী জানান, নিহত আব্দুর রহিম ফুলজোড় ডিগ্রি কলেজের সামনে মহাসড়ক পার হওয়ার সময় উত্তরবঙ্গগামী একটি কাভার্ডভ্যান তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃতু্য হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে কাভার্ডভ্যানটিকে আটক করেছে। তবে এর চালক পালিয়ে গেছে। নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

চোলাই মদসহ

মা-ছেলে গ্রেপ্তার

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) সংবাদদাতা

নারায়ণগঞ্জের রূপগঞ্জে ৬ লিটার চোলাই মদসহ হালিমা আক্তার ওরফে ধুতি ও তার ছেলে শরিফকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে রূপগঞ্জ সদর এলাকা থেকে এই দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়।

পুলিশ জানায়, রূপগঞ্জ সদর এলাকায় হালিমা ও তার ছেলে শরিফ বেশ কিছুদিন ধরে উপজেলার বিভিন্ন জায়গায় চোলাই মদ বিক্রি করে আসছিল বলে পুলিশের কাছে খবর ছিল। মঙ্গলবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান চালিয়ে মাদক বিক্রি করার সময় ৬ লিটার চোলাই মদসহ ওই দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। গ্রেপ্তারকৃতদের নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<46604 and publish = 1 order by id desc limit 3' at line 1