শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষেপ

নতুনধারা
  ১২ নভেম্বর ২০১৯, ০০:০০
সংবাদ সংক্ষেপ

সড়ক দুর্ঘটনায়

নারী নিহত

দুমকি (পটুয়াখালী) সংবাদদাতা

পটুয়াখালীর দুমকিতে ঢাকা-দুমকি-গলাচিপা রুটের দূর-পালস্নার পরিবহণের ধাক্কায় এক অজ্ঞাত মহিলার (৬০) মৃতু্য হয়েছে।

রবিবার রাত সাড়ে ১০টায় দুমকি নতুন বাজার সড়কে গলাচিপাগামী দূরপালস্নার অন্তরা পরিবহণ (ঢাকা-মেট্রো-ব-১১-১২২১) বাসের ধাক্কায় ওই মহিলা (৬০) গুরুতর আহত হন।

পথচারীরা তাকে দ্রম্নত উপজেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তার মৃত ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশ হাসপাতাল থেকে নিহতের লাশ মর্গে প্রেরণ করেছে। অপরদিকে উপজেলার চরগরবদি ফেরিঘাট থেকে ঘাতক পরিবহণ বাসটিকে আটক করেছে। দুমকি থানার অফিসার ইনচার্জ মো. মনিরুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মস্তিষ্কবিকৃত ওই মহিলার নাম পরিচয় পাওয়া যায়নি।

মেশিনে জড়িয়ে

শ্রমিকের মৃতু্য

নাটোর প্রতিনিধি

নাটোরের নর্থ বেঙ্গল সুগার মিলে মেশিনে জড়িয়ে নিরঞ্জন সাহা নামের এক শ্রমিকের মৃতু্য হয়েছে। নিহত নিরঞ্জন সাহা লালপুর উপজেলার গোপালপুর পৌর এলাকার মধুবাড়ি মহলস্নার মৃত বৈদ্যনাথ সাহার ছেলে।

নর্থ বেঙ্গল সুগার মিলের ব্যবস্থাপক ও শ্রমিকরা জানান, মধ্যরাতে মিলের ভেগাস লাইনে (ব্যাগাজ কেরিয়ারে) ত্রম্নটি দেখা দেয়। এ সময় মেশিন সচল রাখতে লাইন থেকে আখের উচ্ছিষ্ট ছাড়ানোর প্রয়োজন হয়। পরে সেখানে কর্মরত শ্রমিক নিরঞ্জন সাহা সেই লাইন পরিষ্কার করতে গেলে লাইনের চেইনের সাথে জড়িয়ে পড়ে যায়। পরে সেখানে কর্মরত অন্য শ্রমিকরা ঘটনাটি দেখতে পেয়ে আহত অবস্থায় তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পানিতে ডুবে

শিশুর মৃতু্য

বোদা (পঞ্চগড়) সংবাদদাতা

পঞ্চগড়ের বোদায় পানিতে ডুবে সুমাইয়া আক্তার (৪) বছরের এক শিশুর মৃতু্য হয়েছে। ঘটনাটি ঘটেছে রবিবার বিকেলে উপজেলার ঝলইশালশিরি ইউনিয়নের কালিয়াগঞ্জ গ্রামে। মৃত শিশুটি ঐ গ্রামের মো. ফারুক হোসেনের কন্যা।

এলাকাবাসী সূত্রে জানা যায়, সুমাইয়া আক্তার একটু মানসিক প্রতিবন্ধী ছিল। সে বাড়ির সবার অগোচরে বাড়ির পার্শ্বের একটি পুকুরে পড়ে ডুবে যায়। তার বাড়ির লোকজন তাকে খুঁজে না পেয়ে পুকুরে তার মৃত লাশটি পায়। ঝলইশালশারি ইউপি চেয়ারম্যান মো. আবুল হোসেন পানিতে ডুবে শিশু মৃতু্যর বিষয়টি নিশ্চিত করেছেন।

মিঠাপুকুরে কৃষকের

রহস্যজনক মৃতু্য

রংপুর প্রতিনিধি

রংপুরের মিঠাপুকুরে আজগর আলী (৩৮) নামে এক কৃষকের রহস্যজনক মৃতু্য হয়েছে। সোমবার সকাল ১০টার দিকে উপজেলার রাণীপুকুর ইউনিয়নের হর নারায়ণপুর শিমুল বাজারসংলগ্ন ধানক্ষেত থেকে গলায় গামছা পেঁচানো অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয়। মৃতু্যর কারণ জানা যায়নি।

পুলিশ জানায়, নিহত আজগর আলী, হর নারায়ণপুর শিমুল বাজার এলাকার আলিফ উদ্দিনের ছেলে। সে কৃষি কাজ করত। সকালে গলায় গামছা পেঁচানো এক ব্যক্তির মরদেহ ধানক্ষেতে পড়ে থাকতে দেখে এলাকাবাসী পুলিশে খবর দেয়। পরে মিঠাপুকুর থানা পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে। ময়নাতদন্তের জন্য মরদেহটি রংপুর মেপিখেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, গলায় গামছা দিয়ে শ্বাসরোধ করে তাকে হত্যা করা হতে পারে।

সড়ক দুর্ঘটনায়

অটোচালক নিহত

স্টাফ রিপোর্টার, ব্রাহ্মণবাড়িয়া

ব্রাহ্মণবাড়িয়ায় ট্রাকচাপায় সজীব মিয়া (২২) নামে এক সিএনজিচালিত অটোরিকশা চালক নিহত হয়েছেন। রোববার সকালে ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার ভাদুঘর ফাটাপুকুরপাড়ে এই দুর্ঘটনা ঘটে। নিহত সজিব মিয়া সদর উপজেলার মাছিহাতা ইউনিয়নের কাছাইট গ্রামের মুর্তুজা আলীর ছেলে।

পুলিশ জানায়, রোববার সকালে সজিব মিয়া সদর উপজেলার মাছিহাতা এলাকা থেকে অটোরিকশায় যাত্রী নিয়ে ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার কাউতলি যাওয়ার পথে অটোরিকশাটি পৌর শহরের ভাদুঘর ফাটাপুকুরপাড় এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক অটোরিকশাটিকে (বি-বাড়িয়া-থ ১১২৪২৪) চাপা দিলে ঘটনাস্থলেই চালক সজিব মারা যান। ঘটনায় অটোরিকশার দুই যাত্রী আহত হন। আত্মীয় সূত্র জানায়, সজীব কাতারে থাকত। ভিসার মেয়াদ শেষ হয়ে যাওয়ায় গত দুই মাস আগে সে দেশে ফিরে। নতুন করে ভিসা নিয়ে সে কাতারে যাওয়ার চেষ্টা করছিল।

গরু চোরের

ধাক্কায় নিহত!

স্টাফ রিপোর্টার, নোয়াখালী

নোয়াখালীর কবিরহাট উপজেলার ঘোষবাগ ইউনিয়নের নবাবপুর গ্রামে গরু চোরের ধাক্কায় পিকআপ থেকে পড়ে সবুজ নামে একজনের মৃতু্য হয়েছে। নিহত সবুজ সেনবাগ উপজেলার জয়নাল আবেদিনের ছেলে এবং নবাবপুর গ্রামের আবদুল হকের মেয়ের জামাতা।

কবিরহাট থানার ওসি মির্জা হাসান জানান, শনিবার রাতে খুব বৃষ্টি হচ্ছিল। এ সুযোগে নবাবপুর গ্রামে একদল গরু চোর পিকআপ ভ্যান নিয়ে গরু চুরি করতে আসে। তারা ওই গ্রামের আবদুল হকের বাড়ি থেকে গরু চুরি করে নিয়ে যাওয়ার সময় তাদের জামাতা সবুজ টের পেয়ে চোরদের ধাওয়া করে। এক পর্যায়ে গরু রেখে চোরের দল তাদের পিকআপ ভ্যানে উঠলে সবুজও পিকআপের সামনে ওঠে পড়ে। এ সময় চোরের দল তাকে পিকআপ থেকে ধাক্কা দিয়ে ফেলে দিলে তিনি গুরুতর আহত হয়। উদ্ধার করে হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<75083 and publish = 1 order by id desc limit 3' at line 1