শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

একসঙ্গে করোনার টিকা নিলেন যশ-নুসরাত

যাযাদি ডেস্ক
  ১১ সেপ্টেম্বর ২০২১, ১৮:১৫

টালিউড অভিনেতা যশ দাশগুপ্ত ও অভিনেত্রী নুসরাত জাহান একসঙ্গে মহামারি করোনাভাইরাস প্রতিরোধী টিকা নিয়েছেন। শনিবার (১১ সেপ্টেম্বর) কলকাতা পৌরসভা কার্যালয়ে গিয়ে টিকা নেন তারা। কলকাতার সংবাদমাধ্যমগুলো ছবিসহ খবরটি প্রকাশ করেছে।

প্রাক্তন স্বামী নিখিল জৈনের কাছ থেকে আলাদা হওয়ার পর যশের সঙ্গেই থাকেন নুসরাত। প্রায়শই তারা একসঙ্গে ঘুরতে বের হন। এবার এলেন টিকাকেন্দ্রে। এ সময় তারা সংবাদকর্মীদের সঙ্গে কোনো কথা বলেননি। মাস্ক পরে দু’জনেই সোজা পৌর অফিসে ঢুকে যান।

গত ২৬ আগস্ট একটি পুত্রসন্তানের মা হয়েছেন নুসরাত জাহান। সরাসরি না বললেও ইতোমধ্যে তিনি স্বীকার করেছেন, সন্তানটির পিতা যশ। যদিও তারা বিয়ে করেছেন কিনা, এ ব্যাপারে এখনো কোনো তথ্য জানা যায়নি। শোনা যায়, এখনো প্রেমের সম্পর্কেই আছেন এ যুগল।

কলকাতার পার্কস্ট্রিটের একটি হাসপাতালে জন্ম হয় নুসরাত পুত্রের। তিন দিন হাসপাতালে থাকার পর তাকে গাড়ি চালিয়ে বাড়িতে নিয়ে আসেন যশ। সে ছবি ও ভিডিও হয়েছিল ভাইরাল। এবার তাদের একসঙ্গে টিকা নেয়ার বিষয়টি উঠে এল আলোচনায়।

গত বুধবার (৮ সেপ্টেম্বর) একটি পার্লার উদ্বোধনে গিয়েছিলেন নুসরাত। সে সময় সন্তানের পিতৃপরিচয় নিয়ে তিনি গণমাধ্যমের কাছে বলেন, ‘সন্তানের বাবা সবটা জানেন। একজন নারীকে এরকম প্রশ্ন করা মানে তাকে অপমান করা!’

এরপর যশের বিষয়ে অভিনেত্রী বলেন, ‘যশকে সঙ্গে নিয়ে মাতৃত্বের সময়টা দারুণ কাটছে। মাতৃত্ব উপভোগ করছি। বাবা যখন চাইবে, তখনই সবার সামনে আনা হবে সন্তানকে।’

উল্লেখ্য, ২০১৯ সালে ব্যবসায়ী নিখিল জৈনকে বিয়ে করেছিলেন নুসরাত। তবে এক বছর যেতে না যেতেই সংসারটি থেকে বেরিয়ে আসেন অভিনেত্রী। তাদের বিচ্ছেদ বিষয়ক একটি মামলা এখনো আদালতে চলমান রয়েছে।

যাযাদি/এসআই

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে