সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

রাজ পরীর বাসায়, ছিলেন রাতে

বিনোদন রিপোর্ট
  ১৮ আগস্ট ২০২৩, ০৯:৪৯

টানাপোড়েনের মধ্যেই যাচ্ছে চিত্রতারকা দম্পতি শরীফুল রাজ ও পরীমনির দাম্পত্য জীবন। মান-অভিমানে টানা কয়েক মাস ধরে তাদের বসবাসও ভিন্ন ভিন্ন স্থানে। রাজের প্রতি হাজারো অভিযোগ এনে ছেলেকে নিয়ে নিজের মতো করে চলছেন পরী। ১০ আগস্ট রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে একমাত্র ছেলে রাজ্যর প্রথম জন্মদিন পালন করেছেন এই নায়িকা।

জমকালো এই আয়োজনে কাছের মানুষজন ও শোবিজের অনেক তারকা উপস্থিত থাকলেও দেখা যায়নি রাজকে। জন্মদিন উৎসবের আগের দিন ছেলের সঙ্গে সময় কাটিয়ে আসলেও পরীর সাথে দেখা হয়নি রাজের। সবারই ধারণা আর এক হচ্ছেন না এই তারকাদ্বয়। টিকছে না তাদের সংসার।

চলতি বছরের শুরু থেকেই দাম্পত্য কলহ চলছিল চিত্রনায়িকা পরীমণি ও চিত্রনায়ক শরিফুলের রাজের সংসারে। গত মে মাসের শেষ দিকে তিন নায়িকার সঙ্গে ব্যক্তিগত ছবি-ভিডিও ফাঁসের ঘটনায় তাদের সম্পর্কের টানাপোড়েন চূড়ান্ত রূপ নেয়। এরপর থেকেই আলাদা থাকছেন এই জুটি।

গত ১০ আগস্ট এক বছর পূর্ণ করল রাজ-পরীর একমাত্র সন্তান শাহীম মুহাম্মদ রাজ্য। লাখ টাকা খরচায় দিনটিকে রঙিন করে তোলেন পরীমণি। এদিন পুরো অনুষ্ঠানজুড়ে কোথাও দেখা যায়নি রাজকে। একা হাতে সবকিছু সামলেছেন রাজ্যর মা। যদিও এর এক দিন আগে পরীর বাসায় উপস্থিত হয়েছিলেন রাজ। কলকাতা থেকে আনা উপহারসামগ্রী তুলে দেন ছেলের হাতে। পুরো সময়টাতে রাজের সঙ্গে দেখা করেননি পরী।

এ নিয়ে ঢালিউডে যখন সরগরম ঠিক সেই সময়ে এক পশলা স্বস্তির বৃষ্টির মতোই হঠাৎ সবাইকে চমকে দিলেন রাজ-পরী। বিবাদ ভুলে এক হলেন পরীমনি ও শরিফুল রাজ। এমনই একটি স্থিরচিত্র ঝড় তোলে সামাজিক যোগাযোগের মাধ্যমে। গতকাল সামাজিক যোগাযোগের মাধ্যমে তুমুল হইচই ফেলে দেয় রাজ-পরীর বিশেষ মুহূর্তের নতুন ছবি। যে ছবিতে দেখা গেছে রাজ্যকে কোলে নিয়ে রাজ-পরীর আবেগী মিলন। অনেকদিন পর কাছে পেয়ে একে অপরকে জড়িয়ে ধরলেন শক্ত হাতে। গতরাতে রাজ পরীমণির বাসায় ছিলেন।

রাজ বলেছেন, আমি পরীকে বিয়ে করেছি। সে আমার স্ত্রী। তাকে আমি ভালোবাসি। আমার কাছে আগে আমার স্ত্রী পরীমণি। তারপর সন্তান।

একসঙ্গে কেকও কাটতে দেখা গেছে তাদের দু’জনকে। মধুর এই ঘটনাটি ঘটেছে বুধবার দিবাগত রাতে, ‘গানবাংলা’ টেলিভিশনের দপ্তরে। রাজ-পরী-রাজ্যর এই মিলনের উদ্যোক্তা প্রতিষ্ঠানটির দুই কর্তা দম্পতি কৌশিক হোসেন তাপস ও ফারজানা মুন্নী। বৃহস্পতিবার সকালে ছবিগুলো পোস্ট করেন কৌশিক হোসেন তাপস। ক্যাপশনে তিনি লিখেছেন, রাজ্য বাবার জন্মদিন উদযাপন করা হচ্ছে টিএম-এর পক্ষ থেকে। তাপস জানান, রাজ্যর জন্মদিন পালনের জন্য তাদের এই আয়োজন। যে আয়োজনে এসে অভিমানের বরফ গলে রাজ-পরীর। তবে এ বিষয়ে প্রতিবেদনটি তৈরি করা পর্যন্ত রাজ-পরীর কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি এবং এ নিয়ে তাদের ফেসবুকেও কোনো ছবি বা পোস্ট দেখা যায়নি। অন্যদিকে টিএম ফিল্মস ইতোমধ্যে দুটি সিনেমার ঘোষণা দিয়েছে। রায়হান রাফী একটি, অন্যটি নির্মাণ করবেন তানিম রহমান অংশু। এসব সিনেমায় হয়তো রাজ-পরী থাকবেন তার ইঙ্গিত দিলেন তাপস এমনই ধারণা অনেকের।

গিয়াসউদ্দীন সেলিমের ‘গুণিন’ সিনেমার শুটিং করতে গিয়ে সম্পর্কে জড়ান পরীমণি ও শরিফুল রাজ। ২০২১ সালের ১৭ অক্টোবর বিবাহবন্ধনে আবদ্ধ হন তারা। এরপর গত বছরের ১০ জানুয়ারি সেই খবর প্রকাশ্যে আনেন। একই দিনে মা হতে যাওয়ারও খবর প্রকাশ করেন পরীমনি। ২০২২ সালে গত ১০ আগস্ট ঢাকার এভারকেয়ার হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দেন এ নায়িকা। ছেলের নাম রাখা হয় শামীম মুহাম্মদ রাজ্য। রাজের সঙ্গে মনোমালিন্যের পর সম্প্রতি ছেলের নাম পাল্টিয়ে পদ্ম রাখেন পরী। পরীমনি এখন ছেলেকে নিয়ে ব্যস্ত থাকলেও সিনেমায় সময় দিচ্ছেন রাজ। সম্প্রতি নতুন ছবিতে চুক্তিবদ্ধ হওয়ার খবর পাওয়া গেছে তার। আগামী মাস থেকে শুটিং শুরুর কথা আছে। তবে ছবি ও পরিচালকের নাম এখনই বলতে রাজি নন রাজ। বলেন ‘আমি এখন কাজ করতে চাই। কাজের মধ্যে নিজেকে রাখতে চাই। জীবনে অনেক ঝামেলা গেছে। সেখান থেকে মুক্ত হয়ে কাজে সময় দিতে চাই। আগামী মাস থেকে একটা কাজ শুরুর কথা আছে। আপাতত সে বিষয়ে এখনই কিছু বলব না। পরে বিস্তারিত বলব। কলকাতা থেকে ফিরে আপাতত একটি কর্মশালায় ক্লাস করছি।’

গত ২০ মে পরীমনিকে রেখে নিজের সব জিনিসপত্র নিয়ে বাসা থেকে বেরিয়ে আসেন রাজ। এরপর ২৯ মে দিবাগত রাতে রাজের ফেসবুক আইডি থেকে রাজ ও তিন অভিনেত্রীর ব্যক্তিগত কিছু ছবি ও ভিডিও ফাঁস হওয়ার পর থেকে দু’জনের সম্পর্ক আরও খারাপ হয়। এরপর থেকে দু’জন আলাদা থাকছেন।

মঙ্গলবার গণমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে পরীর সঙ্গে সম্পর্ক স্বাভাবিক করার ইঙ্গিত পাওয়া যায় রাজের কথায়। তিনি বলেন, ‘এ জীবনে আমি অনেক ঝামেলা ফেস করেছি। আর করতে চাই না। জীবনটা স্বাভাবিক চাই, শান্তি চাই। আর কোনো ঝামেলায় জড়াতে চাই না।’ তিরি আরও বলেন ‘বেবির জন্য হলেও আমার জীবনটা ঠিকঠাক করতে হবে। সে এখন বড় হচ্ছে। আরও পাঁচ-ছয় বছর পরে সে ভালোভাবে চলাফেরা করবে, কথা বলবে। তার একটা সুন্দর জীবন দিতে চাই।’

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে