রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

এবারে শাকিবের সঙ্গে মাহি

যাযাদি ডেস্ক
  ০৬ মার্চ ২০২৪, ০৯:২৮
একটি সিনেমায় শাকিব খান ও মাহিয়া মাহি

একবার তাদের দেখা হয়েছিল। তারপর দীর্ঘ বিরতী। আবারও শাকিবের সঙ্গে অভিনয় করতে যাচ্ছে সময়ের আলোচিত নায়িকা মাহিয়া মাহি। শাকিবের রাজকুমার সিনেমায় তাকে দেখা যাবে।

জানা যায়, ঢালিউডের ‘অগ্নিকন্যা’ খ্যাত নায়িকা মাহিয়া মাহি। বেশ কয়েক দিন ধরেই ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনায়ন আছেন তিনি। এসবের মাঝেই পাওয়া গেল নতুন খবর। ঈদে মুক্তি প্রতীক্ষিত বিগ বাজেটের ‘রাজকুমার’ সিনেমায় ‘ক্যামিও’ চরিত্রে দেখা যাবে মাহিকে। যেখানে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন চিত্রনায়ক শাকিব খান।

বিভিন্ন মাধ্যমে জানা গিয়েছে কয়েক দফায় পরিচালক-প্রযোজকরা তার সঙ্গে মিটিংও করেছেন। দেশীয় ফিল্ম ইন্ডাস্ট্রিতে বড় তারকাদের ক্যামিও চরিত্রে দেখা যায় না। তবে বলিউডে অমিতাভ বচ্চন, শাহরুখ, সালমানরা নিয়মিতই এমন চরিত্রে অভিনয় করেন। এর আগে শাকিব-মাহি ‘ভালোবাসা আজকাল’-এ জুটি বেঁধেছিলেন। ২০১৩ সালের ৯ আগস্ট ঈদুল ফিতরে সিনেমাটি মুক্তি পায়। প্রয়াত পরিচালনা পি এ কাজলের এই সিনেমার পর শাকিব-মাহিকে আর কখনো একসঙ্গে দেখা যায়নি।

‘রাজকুমার’ সিনেমায় ‘ক্যামিও’ চরিত্রে দেখা যাওয়ার গুঞ্জনে মাহির সঙ্গে গণমাধ্যমরে কথা হলে তিনি জানান, বিষয়টি নিয়ে এখন কোন কিছুই বলতে চাচ্ছি না। সময় হলে বিস্তারিত জানাবো।

এদিকে মাহি সম্প্রতি তার লুক চেঞ্জ নিয়ে বেশ উঠে পড়ে লেগেছেন। সম্প্রতি নতুন চুলের কাট দিয়ে বেশ কিছু ছবিও ফেসবুকে পোস্ট করেছেন মাহি। আর এরপর দুইয়ে দুইয়ে চার মেলানোর চেষ্টা করছেন অনেকেই।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে