মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় বললেন ওয়াগনার

যাযাদি ডেস্ক
  ২৭ ফেব্রুয়ারি ২০২৪, ১২:২১
আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় বললেন ওয়াগনার

আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় বলে দিলেন নিউজিল্যান্ডের পেসার নিল ওয়াগনার। অস্ট্রেলিয়ার বিপক্ষে আগামী বৃহস্পতিবার শুরু হতে যাওয়া হওয়া টেস্ট সিরিজে একাদশে তিনি থাকবেন না, নির্বাচকরা এই কথা জানানোর পর তিনি এ সিদ্ধান্ত নেন। ফলে মাসেই জন্মভূমি দক্ষিণ আফ্রিকার বিপক্ষে হওয়া সিরিজের শেষ ম্যাচটাই নিউজিল্যান্ডের জার্সিতে শেষ ম্যাচ হয়ে রইল।

ক্রিকইনফোর এক প্রতিবেদনে বলা হয়, কিউই ম্যানেজমেন্ট জানিয়ে দিয়েছে ওয়াগনারকে তারা অস্ট্রেলিয়ার বিপক্ষের দুই ম্যাচ টেস্ট সিরিজের জন্য বাছাই করছে না। এরপর কিউই কোচ তাকে জানিয়ে দেন অস্ট্রেলিয়ার বিপক্ষের সিরিজের সেরা একাদশে থাকবেন না ওয়াগনার। এরপরই আন্তর্জাতিক ক্রিকেট থেকে বিদায়ের ঘোষণা দিলেন তিনি।

মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) ওয়েলিংটনের বেসিং রিজার্ভে সংবাদ সম্মেলনে তিনি এ ঘোষণা দেন। এ সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন কোচ গ্যারি স্টিডও।

৩৭ বছর বয়সী ওয়াগনার নিউজিল্যান্ডের হয়ে ৬৪টি টেস্ট খেলেছেন। ক্যারিয়ারে মাত্র ২৭ দশমিক ২৭ গড় ও ৫২ দশমিক ৭ স্ট্রাইক রেটে ২৬০ উইকেট শিকার করেছেন তিনি। এর মধ্যে ৫ উইকেট শিকার করেছেন ৯ বার। তার ক্যারিয়ার সেরা বোলিং ৩৯ রানে ৭ উইকেট।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে