শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

রেকর্ড নিজেই ভাঙলেন অপূর্ব!

বিনোদন রিপোর্ট
  ২১ জানুয়ারি ২০২১, ০০:০০

ইউটিউবে কোটি ভিউ হওয়ার বিষয়টি আগে চমকপ্রদ হলেও এখন সময় বদলেছে। এখন মূল বিষয়, কোন কনটেন্ট কত দ্রম্নত কোটির মাইলফলক স্পর্শ করেছে, সেটি। সেই হিসাবে সম্প্রতি আলোচনায় উঠে এসেছে সিএমভি প্রযোজিত ও অপূর্ব-সাবিলা নূর অভিনীত নাটক 'এক্সচেঞ্জ'। গত ২৩ নভেম্বর রুবেল হোসেন পরিচালিত নাটকটি ইউটিউবে প্রকাশ হয়। এরপর মাত্র ৫৩ দিনের মাথায় (১৫ জানুয়ারি) এটি অতিক্রম করে কোটি ভিউয়ের ক্লাব, যা বাংলাদেশের নাটকের ইতিহাসে দ্রম্নততম ভিউ বিচারে দ্বিতীয় স্থান।

ক'মাস আগেই এই অবস্থানে ছিল সিএমভি প্রযোজিত ও অপূর্ব-মেহজাবীন চৌধুরী অভিনীত একই নির্মাতার আরেক নাটক 'মিস্টার অ্যান্ড মিস চাপাবাজ'। এটি ইউটিউবে প্রকাশের ৭৩ দিনের মাথায় এক কোটি ভিউ অতিক্রম করে। এরপর মাত্র ৫৩ দিনে 'এক্সচেঞ্জ' অতিক্রম করে 'মিস্টার অ্যান্ড মিস চাপাবাজ' নাটকটির রেকর্ড। ফলে তৃতীয় অবস্থানে নেমে আসে 'চাপাবাজ' নাটকটি। অন্যদিকে প্রথম অবস্থানে রয়েছে অপূর্ব-মেহজাবীন অভিনীত আরিয়ানের 'বড় ছেলে' নাটকটি। এটি ৩৩ দিনে অতিক্রম করে কোটি ভিউ-এর ঘর।

জানা গেছে, দ্রম্নততম কোটি ভিউয়ের প্রথম ৪টি নাটকই জিয়াউল ফারুক অপূর্ব অভিনীত। তিনি বলেন, 'সবই আসলে সৃষ্টিকর্তার ইচ্ছে আর দর্শকদের ভালোবাসার প্রতিচ্ছবি। আর কিছুই না। তা না হলে, দ্রম্নততম প্রথম ৪টি নাটকই কেন আমার হবে! আমি বা আমরা শিল্পীরা বরাবরই চেষ্টা করি দর্শকদের পছন্দকে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে কাজ করতে। আমি অন্তত তাই করেছি সব সময়। যতদিন অভিনয় করি, সেটাই করে যাব। কারণ, দর্শকরাই পারে আমাদের বাঁচিয়ে রাখতে অথবা মেরে ফেলতে। ফলে তাদের চাওয়া-পাওয়াটাই আমার কাছে সবার আগে। আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি নতুন রেকর্ডটির সঙ্গে সংযুক্ত সবার প্রতি।'

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে