বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

সাইমনের অব্যাহতি প্রসঙ্গে ইলিয়াস কাঞ্চন

বিনোদন রিপোর্ট
  ২৩ জানুয়ারি ২০২৪, ০০:০০
সাইমনের অব্যাহতি প্রসঙ্গে ইলিয়াস কাঞ্চন

চিত্রনায়ক সাইমন সাদিক অনেকটা অভিমানেই বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সহ-সাধারণ সম্পাদক পদ থেকে অব্যাহতি চেয়েছেন। শনিবার শিল্পী সমিতির সভাপতি ইলিয়াস কাঞ্চন বরাবর এই অব্যাহতি পত্র জমা দিয়েছেন তিনি। এ নায়ক নিজেই খবরটি জানিয়েছেন।

সাইমনের অব্যাহতির বিষয়ে শিল্পী সমিতির সভাপতি ইলিয়াস কাঞ্চনের কাছে জানতে চাইলে তিনি বলেন বর্তমান সমিতির মেয়াদই তো শেষের পথে। ফেব্রম্নয়ারিতে আবার নতুন নির্বাচন। এখন আর অব্যাহতি চাওয়ার কী আছে!

সাফটা চুক্তিতে বিদেশি ভাষার সিনেমা আমদানি করে দেশীয় চলচ্চিত্র শিল্পকে হুমকিতে ফেলা হচ্ছে সেখানে শিল্পী সমিতির নিষ্ক্রিয়তার অভিযোগ এনেছেন সাইমন।

ইলিয়াস কাঞ্চনের কাছে সাইমনের অভিযোগ তুলে ধরলে তিনি বলেন, সাইমন নিজেও তো এই কমিটির গুরুত্বপূর্ণ নেতা। যেসব বিষয়ে এখন তিনি কথা বলছেন সেগুলো তিনি কমিটির মিটিংয়ে বসে বলেননি কেন! সমিতির পক্ষে তারও তো সিদ্ধান্ত নেওয়ার এখতিয়ার আছে। এগুলো তো তিনি কখনো উপস্থাপনই করেননি। শিল্পী সমিতির এই সভাপতি ও নায়ক বলেন, 'আমার তো মনে হয়, আমদানি সিনেমার সঙ্গে এখন তার সিনেমা মুক্তি পেয়েছে বলেই হঠাৎ প্রতিবাদী হয়ে উঠলেন। না হলে আগে কেন তিনি এ বিষয়ে সোচ্চার হলেন না। তিনিও তো গুরুত্বপূর্ণ নেতা, তিনি আগে নিষ্ক্রিয় ছিলেন কেন!'

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে