শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

করোনার বিরুদ্ধে সাংস্কৃতিক যুদ্ধ করছে শিল্পকলা একাডেমি গাজীপুরে মহাপরিচালক

গাজীপুর প্রতিনিধি
  ২৪ অক্টোবর ২০২০, ০০:০০

বাংলাদেশ শিল্পকলা একাডেমির মহাপরিচালক লিয়াকত আলী লাকি বলেছেন, করোনার বিরুদ্ধে সাংস্কৃতিক যুদ্ধ করছে শিল্পকলা একাডেমি। একটি সুন্দর-সমৃদ্ধ বাংলাদেশ গড়তে এ সংগ্রামে যারা অগ্রগণ্য তাদের মধ্যে গাজীপুর জেলা শিল্পকলা একাডেমি অন্যতম ভূমিকা পালন করছে। এতে জেলা কালচারাল অফিসার ও জেলা প্রশাসনসহ এলাকার সাংস্কৃতিক ব্যক্তিরা আন্তরিক সহযোগিতা করে যাচ্ছেন।

শিল্পকলা একাডেমির মহাপরিচালক পরিবারের সদস্যদের নিয়ে শুক্রবার দুপুরে আকস্মিক সফরে গাজীপুরে যান। এ সময় জেলা কালচারাল অফিসার শারমীন জাহান তাকে ফুলের তোড়া দিয়ে অভ্যর্থনা জানান। এ সময় বাংলাদেশ টেলিভিশনের তালিকাভুক্ত অভিনয় শিল্পী সৈয়দ মোকছেদুল আলম ও জেলা শিল্পকলার সংগীত প্রশিক্ষক সুরুজ খান উপস্থিত ছিলেন।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মহাপরিচালক লিয়াকত আলী লাকি জানান, গাজীপুর শিল্পকলা একাডেমির জন্য নিজস্ব জমি ক্রয় ও ভবন নির্মাণের কার্যক্রম দ্রম্নত এগিয়ে চলছে। দ্রম্নততম সময়ের মধ্যেই তা বাস্তবায়ন করা হবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<116310 and publish = 1 order by id desc limit 3' at line 1