সুধারাম মডেল থানার ওসি সাহেদ উদ্দিনকে প্রত্যাহার

সুধারাম মডেল থানার ওসি সাহেদ উদ্দিনকে প্রত্যাহার

নোয়াখালী পৌরসভা নির্বাচনের দুই দিন আগে নির্বাচন কমিশনের নির্দেশনায় সুধারাম মডেল থানার ওসি মোহাম্মদ সাহেদ উদ্দিনকে প্রত্যাহার করা হয়েছে। বৃহস্পতিবার রাতে জেলা পুলিশ সুপারের কার্যালয় থেকে তাকে প্রত্যাহারের আদেশ দেওয়া হয়।

এর আগে একই দিন সন্ধ্যায় নির্বাচন কমিশন সচিবালয়ের সহকারী সচিব মো. আশফাকুর রহমান স্বাক্ষরিত এক চিঠিতে ওসি মোহাম্মদ সাহেদ উদ্দিনকে প্রত্যাহারের নির্দেশ দেওয়া হয়। নির্বাচন কমিশনের পক্ষ থেকে ওই চিঠি পুলিশের মহাপরিদর্শককে (আইজিপি) পাঠানো হয়েছে।

নোয়াখালী জেলা পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম জানান, প্রশাসনিক কারণে নির্বাচন কমিশনের নির্দেশে ওসি সাহেদ উদ্দিনকে থানা থেকে প্রত্যাহার করে জেলা পুলিশ লাইনসে সংযুক্ত করা হয়েছে। তার স্থলে শুক্রবারের মধ্যে একজন নতুন কর্মকর্তা নিয়োগ দেওয়া হবে। অন্তর্বর্তীকালীন সময়ে সুধারামের পুলিশ পরিদর্শক (তদন্ত) জাকির হোসেনকে কাজ চালিয়ে যেতে বলা হয়েছে।

নির্বাচন কমিশনের চিঠিতে বলা হয়, নোয়াখালী পৌরসভার নির্বাচনের সময় প্রশাসনিক কারণে সুধারাম মডেল থানার ওসি সাহেদ উদ্দিনকে প্রত্যাহার করে তার জায়গায় একজন উপযুক্ত কর্মকর্তা পদায়ন করে বিষয়টি নির্বাচন কমিশন সচিবালয়কে অবহিত করতে বলা হয়েছে।

আগামী ১৬ জানুয়ারি অনুষ্ঠিতব্য নোয়াখালী পৌরসভার নির্বাচনের মেয়র পদে সাতজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

ক্যাম্পাস
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
বিজ্ঞান ও প্রযুক্তি
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
হাট্টি মা টিম টিম
কৃষি ও সম্ভাবনা
রঙ বেরঙ

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে