পাঁচ জেলায় সড়কে মা ছেলেসহ নিহত ৬

পাঁচ জেলায় সড়কে মা ছেলেসহ নিহত ৬

রংপুর, যশোর, শরীয়তপুর, কক্সবাজার ও জামালপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় ছয়জন নিহত হয়েছে। এছাড়াও আহত হয়েছেন আরও ১২ জন। জেলা ও উপজেলা প্রতিনিধিদের পাঠানো খবর-

রংপুর প্রতিনিধি জানান, রংপুর নগরীতে বালুবোঝাই দুই ট্রাকের সংঘর্ষে ট্রাকের হেলপার আলমগীর হোসেন নিহত ও ট্রাক চালক জালাল মিয়া আহত হয়েছেন। আহত জালালকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার সকালে হাছনাবাজার সংলগ্ন বিভাগীয় কমিশনারের কার্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত আলমগীর রংপুর নগরীর মডার্ন মোড় এলাকার বাসিন্দা।

এছাড়াও একই দিন সকালে ওই সড়কের হাজীরহাট মুছিরমোড় এলাকায় সৈকত পরিবহণ নামে একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের খাদে পড়ে যায়। এ ঘটনায় ৫ জন যাত্রী আহত হয়েছেন। এদিকে, সকালে নগরীর কেরানীরহাট মুহুরির মোড়ে একটি বালুবাহী ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে ধানক্ষেতে পড়ে চালক ও হেলপার দুজনই আহত হয়েছেন। তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অভয়নগর (যশোর) প্রতিনিধি জানান, যশোরের অভয়নগরে পিকআপ ভ্যান ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ইউসুফ আলী (৩৪) নামে এক স্কুল শিক্ষক নিহত হয়েছেন। বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার প্রেমবাগ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে যশোর-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত ইউসুফ আলী যশোরের শার্শা উপজেলার পায়রা গ্রামের আবু বক্কার সিদ্দিকের ছেলে। তিনি শার্শা বেদেপুকুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক ছিলেন।

নওয়াপাড়া হাইওয়ে থানার ওসি সিদ্দিকুর রহমান বলেন, ঘটনাস্থল থেকে পিকআপ ভ্যান ও মোটরসাইকেলটি উদ্ধার করে থানা হেফাজতে নেওয়া হয়েছে। চালক ও হেলপার পালিয়ে গেছে। আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

জাজিরা (শরীয়তপুর) প্রতিনিধি জানান, শরীয়তপুরের জাজিরায় মোটরসাইকেল-নসিমন মুখোমুখি সংঘর্ষে সাখাওয়াত হোসেন চঞ্চল নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। বুধবার রাতে উপজেলার কাজিরহাট সংলগ্ন মাতৃছায়া কিন্ডারগার্টেনের সামনে এ দুর্ঘটনাটি ঘটে। নিহত চঞ্চল জাজিরা পৌরসভার খোশাল শিকদার কান্দি গ্রামের সাবেক মেম্বার মরহুম সিরাজ মাদবরের বড় ছেলে।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মাহমুদুল হাসান জানান, চঞ্চলকে হাসপাতালে নিয়ে আসার পূর্বেই সে মারা গিয়েছিল। দুর্ঘটনার কিছুক্ষণের মধ্যেই প্রচুর রক্তক্ষরণ হয়ে সে মারা যায়।

জাজিরা থানার ওসি মোস্তাফিজুর রহমান বলেন, ঘটনায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে এবং দুর্ঘটনার কারণ অনুসন্ধান করা হচ্ছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি জানান, কক্সবাজারের টেকনাফে একটি মিনি ট্রাকের চাপায় মা ও ছেলে নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আরও পাঁচজন আহত হয়েছেন। শুক্রবার দুপুরে শহীদ এটিএম জাফর আলম আরাকান সড়কের টেকনাফ উপজেলার হোয়াইক্যং লম্বাবিল এলাকায় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন টেকনাফ পৌরসভার পুরাতন পলস্নান পাড়ার আবুল কালামের স্ত্রী ফাতেমা আক্তার (১৯) এবং তার দুই মাস বয়সী ছেলে মো. আসওয়াত।

হোয়াইক্যং হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. মনিরুল ইসলাম ভূঁইয়া বলেন, যাত্রীবাহী একটি অটোরিকশাকে মিনিট্রাক পেছন থেকে ধাক্কা দিলে অটোরিকশাটি দুমড়ে মুচড়ে পাঁচজন আহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক এক নারী ও তার শিশু সন্তানকে মৃত ঘোষণা করেন।

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি জানান, জামালপুরের সরিষাবাড়ীতে সড়ক দুর্ঘটনায় শাহজাহান আলী (৩৫) নামে এক ইজিবাইক চালক নিহত হয়েছে। বৃহস্পতিবার বিকালে পৌরসভার ঝালুপাড়া এলাকায় ইজিবাইক উল্টে এ দুর্ঘটনা ঘটে। নিহত শাহজাহান পোগলদিঘা ইউনিয়নের মানিকপটল গ্রামের আবুল হোসেনের ছেলে।

পোগলদিঘা ইউনিয়ন চেয়ারম্যান আশরাফুল আলম মানিক জানান, শাহজাহান যাত্রী নিয়ে উপজেলা সদরে যাওয়ার পথে ঝালুপাড়া এলাকায় ইজিবাইকটি উল্টে খাদে পড়ে যায়। এতে তিনি গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে ভর্তি করার পরে অবস্থার অবনতি হলে তাকে জামালপুর জেনারেল হাসপাতালে নেওয়ার পথে মৃতু্য হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে