বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১

নৌকার সঙ্গে স্বতন্ত্রের বিরোধ দলের জন্য কিছুটা সমস্যা হতে পারে :চুমকি

গাজীপুর প্রতিনিধি
  ০৫ জানুয়ারি ২০২৪, ০০:০০
গাজীপুরে কালীগঞ্জে নিজ বাসভবনে নেতাকর্মী ও সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন নৌকার প্রার্থী মেহের আফরোজ চুমকি -যাযাদি

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর সঙ্গে নিজ দলীয় প্রার্থীরাই স্বতন্ত্র প্রার্থী হয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন। তাদের অনেকেই গণসংযোগ ও পথসভায় মধ্যে পরস্পরকে হেয় ও কটাক্ষ করে বক্তব্য দিচ্ছেন। এতে অনেকের মধ্যে বিরোধ ও শত্রম্নতা সৃষ্টি হচ্ছে।

এসব কর্মকান্ড নিজ দলের বিভাজন কিংবা দলের ভবিষ্যৎ পরিণতি কী হতে পারে মনে করে গাজীপুর-৫ আসনের আওয়ামী লীগের প্রার্থী মেহের আফরোজ চুমকি বলেন, 'কিছুটা হলেও দলে সমস্যা হতে পারে। নির্বাচনের পর আমাদের নেত্রী বলিষ্ঠ নেতৃত্ব এবং তার মেধা ও দক্ষতা দিয়ে সংগঠনকে আবার সুষ্ঠুভাবে ও সঠিকভাবে পরিচালিত করতে পারবেন।'

গত বুধবার রাতে গাজীপুর-৫ আসনের আওয়ামী লীগের প্রার্থী মেহের আফরোজ চুমকি গাজীপুরে কালীগঞ্জ উপজেলায় নিজ বাসভবনে নেতাকর্মী ও সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়ের সময় এসব কথা বলেন।

সাবেক এই প্রতিমন্ত্রী বলেন, 'আমার প্রতিপক্ষ আছে, প্রতিপক্ষ থাকবে। এটাই আমি বিশ্বাস করি। কিন্তু সেই প্রতিপক্ষ আমার নামে মিথ্যা ও ভুল তথ্য দিয়ে জনগণকে বিভ্রান্ত করছে। এটা হয়ত তাদের নির্বাচনী একটা কৌশল। তবে আমি বলব এটা অপকৌশল, যা আমাদের নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করেছে। আমি চাই না, এবার দেশ-বিদেশ যে সুন্দর একটা নির্বাচন দেখছে, সেখানে যাতে বিতর্কিত কোনো নির্বাচন না হয়।'

এ সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন- বাংলাদেশ তাঁতী লীগের সাধারণ সম্পাদক খগেন্দ্র চন্দ্র দেবনাথ, কালীগঞ্জ উপজেলা চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন পলাশ, কালীগঞ্জ পৌরস মেয়র মোহাম্মদ রফিক হোসেন, মোক্তারপুর ইউনিয়ন চেয়ারম্যান আলমগীর হোসেনসহ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মী।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে