বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

মমতাজের বিরুদ্ধে অস্ত্রধারী নিয়ে নির্বাচনী প্রচারণার অভিযোগ

হরিরামপুর (মানিকগঞ্জ) প্রতিনিধি
  ০৫ জানুয়ারি ২০২৪, ০০:০০
মানিকগঞ্জ-১ নির্বাচনী এলাকায় জনসংযোগ করেন নৌকার প্রার্থী ও কণ্ঠশিল্পী মমতাজ বেগম -যাযাদি

মানিকগঞ্জ-২ (সিংগাইর, হরিরামপুর ও সদরের হাটিপাড়া, পুটাইল এবং ভাড়ারিয়া ইউনিয়ন) আসনের সংসদ-সদস্য ও নৌকার প্রার্থী কণ্ঠশিল্পী মমতাজ বেগমের বিরুদ্ধে অস্ত্রধারী নিরাপত্তাকর্মী নিয়ে নির্বাচনী প্রচার-প্রচারণা চালানোর অভিযোগ উঠেছে।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন ঘিরে আগামী ৯ জানুয়ারি পর্যন্ত লাইসেন্সধারী ব্যক্তিদের আগ্নেয়াস্ত্র বহন ও প্রদর্শন সম্পূর্ণ নিষিদ্ধ করা হয়েছে। গত ২২ ডিসেম্বর স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে এই নিষেধাজ্ঞার কথা জানানো হয়।

অথচ মানিকগঞ্জ-২ আসনের আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী কণ্ঠশিল্পী মমতাজ বেগম তার প্রতিটি নির্বাচনী সভায় ব্যক্তিগত গাণম্যান নিয়ে থাকছেন। গত এক সপ্তাহ ধরে তার নির্বাচনী সভা অনুসন্ধান করে এই চিত্র পাওয়া গেছে। সরেজমিনে সর্বশেষ গত বুধবার বিকালে এমপি মমতাজের নির্বাচনী সভা হরিরামপুরের ঝিটকা এলাকায়ও এই চিত্র দেখা গেছে। এমপি মমতাজ বেগম তিনি তার ব্যক্তিগত গানম্যান নিয়ে গাড়ি থেকে নেমে, নির্বাচনী সভার মঞ্চে ওঠেন। এছাড়া একই দিন রাতে, গোপীনাথপুর উজানপাড়ায় নামজজ্ঞ অনুষ্ঠানে, কাঞ্চনপুর ও রাজার কলতা এলাকায় নির্বাচনী প্রচারণায়ও তার গানম্যানকে সঙ্গে নিয়েই প্রচারণা চালান তিনি।

এর আগে ১ জানুয়ারি মমতাজ বেগম হরিরামপুরের ভগবান চর স্কুলে মাঠের নির্বাচনী সভায়ও গানম্যান নিয়ে জনসভা করেন। গত ২৭ ডিসেম্বর তার সিংগাইরে ইসলামনগর এলাকায় নির্বাচনী জনসভায়ও এই চিত্র দেখা গেছে।

এ ব্যাপারে পুলিশ সুপার মোহাম্মদ গোলাম আজাদ খান জানান, বিষয়টি তিনি খতিয়ে দেখবেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে