বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

গৌরীপুরে ট্রাককে সমর্থন দিয়ে নির্বাচন থেকে সড়ে দাঁড়ালেন লাঙ্গল প্রার্থী

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি
  ০৫ জানুয়ারি ২০২৪, ০০:০০
গৌরীপুরে ট্রাককে সমর্থন দিয়ে নির্বাচন থেকে সড়ে দাঁড়ালেন লাঙ্গল প্রার্থী

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ময়মনসিংহ-৩, গৌরীপুর আসনে স্বতন্ত্র এমপি প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ট্রাক প্রতীকের সোমনাথ সাহাকে সমর্থন দিয়ে জাতীয় পার্টির মনোনীত প্রার্থী লাঙ্গল প্রতীকের ডা. মোস্তাফিজুর রহমান আকাশ নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন।

গত বুধবার সন্ধ্যায় গৌরীপুর প্রেস ক্লাব মিলনায়তনে এক সংবাদ সম্মেলনে তিনি এ ঘোষণা দেন। এছাড়া ওইদিন আরেক স্বতন্ত্র প্রার্থী (ফুলকপি) প্রতীকের মোর্শেদুজ্জামান সেলিম শারীরিক অসুস্থতার জন্য নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিয়েছেন।

সংবাদ সম্মেলনে ডা. আকাশ বলেন, নির্বাচনী প্রচারণার শুরু থেকেই তিনি বিভিন্ন রকম হুমকির শিকার হয়েছেন। তার কর্মী-সমর্থকদের টাকার বিনিময়ে কিনে নেওয়া হচ্ছে। বোকাইনগর ইউনিয়নে তার একটি নির্বাচনী প্রচার কেন্দ্রে হামলা ও ভাঙচুর করা হয়েছে। বিভিন্ন জায়গায় তার পোস্টার ছিঁড়ে ফেলা হচ্ছে। এমন পরিস্থিতিতে তিনি আশঙ্কা করছেন গৌরীপুরে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন কোনো অবস্থাতেই সুষ্ঠু হওয়া সম্ভব নয়। তাই তিনি সব ধরনের নির্বাচনী প্রচার-প্রচারণা থেকে সরে দাঁড়িয়েছেন।

তিনি বলেন, নির্বাচন থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত তার ব্যক্তিগত, দলীয় নয়। তবে তিনি বিষয়টি দলীয় হাই কমান্ডকে জানিয়েছেন।

এ সময় তিনি আরও বলেন- গৌরীপুরে ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী সোমনাথ সাহা তার বাল্যবন্ধু। তাই তিনি সোমনাথ সাহার ট্রাক প্রতীককে সমর্থন করবেন। পাশাপাশি ট্রাক প্রতীকের জন্য তিনি ভোট প্রার্থনাও করেন।

এক্ষেত্রে কারা তাকে হুমকি দিয়েছে ও লাঙ্গলের প্রচার কেন্দ্র ভাঙচুর করেছে, তা তিনি নির্দিষ্ট করে বলেননি।

এ ব্যাপারে গৌরীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও সহকারী রিটার্নিং কর্মকর্তা নাহিদুল করিম জানান, নির্বাচন থেকে সরে দাঁড়ানোর বিষয়টি কোনো প্রার্থীই এখনো তাকে জানাননি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে