বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

চন্দনাইশে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী ইশতেহার

চন্দনাইশ (চট্টগ্রাম) প্রতিনিধি
  ০৫ জানুয়ারি ২০২৪, ০০:০০
চন্দনাইশে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী ইশতেহার

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে চট্টগ্রাম ১৪ (চন্দনাইশ-সাতকানিয়া আংশিক) আসনের স্বতন্ত্র প্রার্থী আব্দুল জব্বার চৌধুরী নির্বাচনী ইশতেহার ঘোষণা করেছেন। গত বুধবার বিকালে তার প্রধান নির্বাচনী কার্যালয়ে সংবাদ সম্মেলনের মাধ্যমে এ ইশতেহার তুলে ধরা হয়।

সংবাদ সম্মেলনে দ্বাদশ জাতীয় নির্বাচনের ইশতেহার পাঠ ও সাংবাদিকদের প্রশ্নের জবাব দেন স্বতন্ত্র প্রার্থী আব্দুল জব্বার চৌধুরী।

এ সময় তিনি বলেন, সমৃদ্ধ ও স্মার্ট আসন গঠনের লক্ষ্যে বিশেষ অর্থনৈতিক অঞ্চল গঠন, কৃষি খাতে ব্যাপক উন্নয়ন, মানসম্পন্ন শিক্ষা ব্যবস্থা বিস্তার, স্বাস্থ্য সেবা প্রদান ও মানোন্নয়ন, মাদক ও সন্ত্রাসে জিরো টলারেন্স, সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষা, টেকসই উন্নয়ন, প্রতিটি ইউনিয়নে স্পোর্টস কমপেস্নক্স তৈরীকরণ, আন্তর্জাতিক মানের টু্যরিস্ট স্পট তৈরীকরণসহ সংসদীয় এলাকার গণমানুষের কল্যাণে বিভিন্ন সেবামূলক উদ্যোগ গ্রহণ করা হবে।

এতে উপস্থিত ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বাবর আলী ইনু, প্রচার সম্পাদক হেলাল উদ্দিন চৌধুরী, সাবেক ইউপি চেয়ারম্যান যথাক্রমে অধ্যাপক মোহাম্মদ আলী, নুরুল ইসলাম, আব্দুলস্নাহ আল নোমান বেগ, সাবেক ভিপি শেখ টিপু চৌধুরী, অ্যাডভোকেট নজরুল ইসলাম, জসিমউদ্দিন প্রমুখ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে