বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১

ঢাকা থেকে অপহৃত শিশুকে বড়াইগ্রামে ফেলে গেল দুর্বৃত্তরা

নাটোর প্রতিনিধি
  ১২ জানুয়ারি ২০২৪, ০০:০০
ঢাকা থেকে অপহৃত শিশুকে বড়াইগ্রামে ফেলে গেল দুর্বৃত্তরা

ঢাকা থেকে অপহৃত শিশু আরমানকে (৮) নাটোরের বড়াইগ্রামে মাইক্রোবাস থেকে ফেলে দিয়ে পালিয়ে গেছে দুর্বৃত্তরা। গত বুধবার বিকালে উপজেলার আহম্মেদপুর কানন ফিলিং স্টেশনের সামনে তাকে ফেলে রেখে যায় তারা। তবে শিশুটি তার বাবা-মায়ের নাম বলতে পারলেও বাড়ির ঠিকানা বলতে পারছে না। এ কারণে তার স্বজনদের সঙ্গে যোগাযোগ করাও যাচ্ছে না। এ অবস্থায় শিশু আরমান বাবা-মায়ের কাছে ফিরতে কান্না করছে।

আরমান জানায়, দুপুরে সে তার মা আসমা খাতুনের সঙ্গে ঢাকার স্থানীয় একটি বাজারে যায়। এ সময় তার মা বাজার করায় ব্যস্ত থাকার সুযোগে কয়েকজন তাকে জোর করে একটি সাদা মাইক্রোবাসে তুলে নেয়। পরে কয়েক ঘন্টা ধরে মাইক্রোবাস চালিয়ে তারা বড়াইগ্রামের আহম্মেদপুর এলাকায় আসে। এ সময় কোন প্রয়োজনে মাইক্রোবাসটি সেখানে দাঁড়ালে শিশুটি চিৎকার-চেঁচামেচি শুরু করে। এতে ধরা পড়ার আশঙ্কায় তারা শিশুটিকে ফেলে পালিয়ে যায়। মাইক্রোবাসে থাকা লোকগুলো মুখোশ পড়া থাকায় তাদের কাউকে চিনতে পারেনি বলে জানায় শিশুটি।

বড়াইগ্রাম থানার ওসি শফিউল আজম জানান, এ ব্যাপারে আমাদের কেউ কিছু জানায়নি। তবে আমরা খোঁজ নিয়ে শিশুটিকে তার স্বজনদের কাছে হস্তান্তরের উদ্যোগ নেব।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে