বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১

শাজাহানপুরে পুলিশের ওপর হামলার মামলায় স্বেচ্ছাসেবক লীগ নেতার ৬ দিনের রিমান্ড

স্টাফ রিপোর্টার, বগুড়া
  ১৭ এপ্রিল ২০২৪, ০০:০০
শাজাহানপুরে পুলিশের ওপর হামলার মামলায় স্বেচ্ছাসেবক লীগ নেতার ৬ দিনের রিমান্ড

বগুড়ার শাজাহানপুর উপজেলায় পুলিশের ওপর হামলা চালিয়ে আসামিকে ছিনিয়ে নেওয়ার চেষ্টা ও অস্ত্র মামলায় উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাময়িক বরখাস্তকৃত সাধারণ সম্পাদক নুরুজামানকে ৬ দিনের পুলিশ রিমান্ডের আবেদন মঞ্জুর করছেন আদালত।

পুলিশের ওপর হামলা মামলায় নুরুজ্জামানের ৮ সহযোগীকেও জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ড আবেদন মঞ্জুর করেছেন আদালত। এর আগে, নুরুজ্জামানের এক সহযোগীকে গত ৬ এপ্রিল শাজাহানপুর থানা পুলিশ চাকুসহ গ্রেপ্তার করলে নুরুজ্জামান তার লোকজন নিয়ে থানায় চড়াও হয় ও পুলিশের ওপর হামলা চালিয়ে অভিযুক্তকে ছিনিয়ে নেয়ার চেষ্টা করে।

থানায় হামলার পর ঘটনার রাতেই নুরুজ্জামানসহ ৯ জনকে গ্রেপ্তার করে পুলিশ। এসময় নুরুজ্জামান ও নাজমুলের বাড়ি থেকে ২টি বিদেশি পিস্তল ও গুলি উদ্ধার করা হয়। এ ঘটনায় শাজাহানপুর থানায় ২টি পৃথক মামলা দায়ের করা হয়।

বগুড়া কোর্ট পরিদর্শক মোসাদ্দেক হোসেন জানান, 'দুটি মামলায় বগুড়ার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আসামিদের পক্ষ থেকে মঙ্গলবার জামিনের আবেদন করা হয়েছিল। রাষ্ট্রপক্ষ জামিনের বিরোধিতা করে রিমান্ডের আবেদন করেন। আদালত শুনানি শেষে ৮ জনের ৩ দিন করে এবং নুরুজ্জামানের ২টি মামলায় মোট ৬ দিনের রিমান্ড মঞ্জুর করেন।'

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে