বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

পপুলার লাইফের এমডির দেহরক্ষী সাভারে খুন

সাভার (ঢাকা) প্রতিনিধি
  ২৫ জানুয়ারি ২০২১, ০০:০০
পপুলার লাইফের এমডির দেহরক্ষী সাভারে খুন

ঢাকার সাভারে পপুলার লাইফ ইন্সু্যরেন্স কোম্পানির ব্যবস্থাপনা পরিচালকের দেহরক্ষী খুন হয়েছেন। রোববার সাভারের বিরুলিয়ার শ্যামপুর এলাকায় সেতুর পাশ থেকে তার হাত বাঁধা লাশ উদ্ধার করেছে পুলিশ।নিহত ফজলুল হক (৫২) মানিকগঞ্জের শিবালয় থানার শশিপাড়া গ্রামের প্রয়াত আমিন উদ্দিন মোলস্নার ছেলে।

এ ঘটনায় স্থানীয়দের মধ্যে চরম আতঙ্ক বিরাজ করছে।

পুলিশ বলছে, পাঁচ বছর আগে ফজলুল সেনাবাহিনীর সৈনিক পদ থেকে অবসর নেন। পরে তিনি পপুলার লাইফ ইন্সু্যরেন্সের মালিক এবিএম ইউসুফের দেহরক্ষী হিসেবে চাকরি নেন। শনিবার বিকালে তিনি মতিঝিলে যাওয়ার জন্য মানিকগঞ্জের নিজবাড়ি থেকে বের হন। এসময় সন্ত্রাসীরা তাকে হাত বেঁধে কুপিয়ে ও শ্বাসরোধ করে হত্যা করে লাশ বিরুলিয়ার শ্যামপুরের একটি নির্জন জায়গায় ফেলে যায়। পরে স্থানীয়রা তার লাশ দেখে সাভার মডেল থানা পুলিশকে খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠায়। তাকে সন্ত্রাসীরা কি কারণে হত্যা করেছে বিষয়টি জানাতে পারেনি পুলিশ।

অন্যদিকে সাভারের আড়াপাড়া এলাকায় নিজবাড়ি থেকে ডেকে নিয়ে পারভেজ হোসেন নামে (২৩) এক যুবককে কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। পরে দুপুরে পুলিশ এনাম মেডিকেল কলেজ হাসপাতাল থেকে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠায়।

এ বিষয়ে সাভার মডেল থানার ওসি তদন্ত সাইফুল ইসলাম বলেন, কি কারণে তাদের দুজনকে হত্যা করা হয়েছে বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে ও হত্যাকারীদের আটকের চেষ্টা চলছে। এ ঘটনায় সাভার মডেল থানায় দুটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে