শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

বিমানবন্দর থেকে শ্রীঘরে কক্সবাজারের সার্ভেয়ার আতিকুর

কক্সবাজার প্রতিনিধি
  ০৩ জুলাই ২০২২, ০০:০০
আতিকুর রহমান

২৩ লাখ টাকা নিয়ে ঢাকার হজরত শাহজালাল (রহ:) আন্তর্জাতিক বিমানবন্দরে ধরা পড়া কক্সবাজার জেলা প্রশাসনের ভূমি অধিগ্রহণ (এলএও) শাখার বিতর্কিত সার্ভেয়ার আতিকুর রহমানকে জেল হাজতে পাঠানো হয়েছে।

শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে শাহজালাল বিমানবন্দরে তাকে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে আটক করা হয়। রাতে কক্সবাজার সদর মডেল থানায় তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়।

কক্সবাজার বিমানবন্দর সূত্র জানায়, সার্ভেয়ার আতিকুর শুক্রবার কক্সবাজার থেকে সকাল পৌনে ১০টার ইউএস বাংলার ফ্লাইটে তিনি ঢাকা শাহজালাল (রহ.) আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছলে সেখানে তলস্নাশিতে তার ব্যাগভর্তি টাকা পাওয়া যায়। এ সময় বিমানবন্দরের নিরাপত্তা কর্মীরা তাকে আটক করে পরিচয় নিশ্চিত হয়ে ফিরতি একটি ফ্লাইটে কক্সবাজার ফেরত পাঠায়। কক্সবাজার পুলিশ তাকে গ্রেপ্তার করে জেলহাজতে পাঠিয়েছে।

জানা গেছে, সার্ভেয়ার আতিকুর রহমানের বাড়ি সিরাজগঞ্জ জেলায়। তিনিসহ ৩ জন সার্ভেয়ার মহেশখালীতে সরকারের প্রায় ১৫টি প্রকল্পের ভূমি অধিগ্রহণের দায়িত্বে ছিলেন।

এদিকে, কক্সবাজারে সরকারের ৩ লাখ কোটি টাকার ৭২টি মেগা প্রকল্পের কাজ চলছে। এসব প্রকল্পের জন্য প্রচুর পরিমাণ জমি অধিগ্রহণ করা হচ্ছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে