বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

পিএসজিকে দুর্বল বানিয়েছেন মেসি!

ম ক্রীড়া ডেস্ক
  ১৮ সেপ্টেম্বর ২০২১, ০০:০০
পিএসজিকে দুর্বল বানিয়েছেন মেসি!

লিওনেল মেসি, নেইমার জুনিয়র ও কিলিয়ান এমবাপে একসঙ্গে খেলছেন-গোটা ফুটবল বিশ্ব অপেক্ষায় ছিল মুহূর্তটির। উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ দিয়ে প্রথমবার এই ত্রয়ীর একসঙ্গে দেখা মেলে। কিন্তু অপেক্ষার প্রতিদান ঠিকঠাক দিতে পারেননি তারা। কেউই গোল করতে পারেননি, আবার প্যারিস সেন্ট জার্মেইও (পিএসজি) জিতে ফিরতে পারেনি ক্লাব ব্রম্নগের মাঠ থেকে। আর এই অবস্থার পর পিএসজির আক্রমণভাগের দিকে আঙুল তুলেছেন মাইকেল ওয়েন। সাবেক ইংলিশ স্ট্রাইকারের মতে, মেসিকে যোগ করে বরং পিএসজির দুর্বলতা আরও তৈরি হয়েছে!

এবারের গ্রীষ্মের দলবদলে আচমকা মেসির বার্সেলোনা ছাড়ার ঘোষণা আসে। দিন কয়েকের মধ্যে দলবদলের ইতিহাসের সবচেয়ে বড় আলোচনার জন্ম দিয়ে আর্জেন্টাইন তারকা পাড়ি দেন পিএসজিতে। সেখানে আগে থেকেই ছিলেন নেইমার ও এমবাপে। মেসি যোগ হওয়ায় সোজা কথায় বিস্ফোরক এক আক্রমণভাগ তৈরি হয়েছে ফরাসি ক্লাবটিতে।

আর সেই তারা যখন একসঙ্গে নামতে যাচ্ছেন কোনো দলের বিপক্ষে, তখন গোল উৎসবের আশাতেই তো থাকবেন ফুটবলপ্রেমীরা। কিন্তু ক্লাব ব্রম্নগের বিপক্ষের ম্যাচে সেই প্রত্যাশা পূরণ করতে পারেননি মেসি-নেইমার-এমবাপে। তাই উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে পিএসজিকে ফেভারিট মানতেও রাজি নন মাইকেল ওয়েন, 'পিএসজির ফরোয়ার্ডরা তাদের নিজ নিজ জায়গা থেকে বিস্ময়কর। তবে তিনজন একসঙ্গে খেলায় বরং তাদের দুর্বলতা বড় ধরনের তৈরি হয়েছে। আমি সত্যি বুঝতে পারছি না কেন তাদের ফেভারিট বলা হচ্ছে (চ্যাম্পিয়ন্স লিগে)।'

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে