বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

বিমানে উঠতে না পেরে বিদ্রম্নপের শিকার হাফিজ

ক্রীড়া ডেস্ক
  ০৩ জানুয়ারি ২০২৪, ০০:০০
বিমানে উঠতে না পেরে বিদ্রম্নপের শিকার হাফিজ

তিন ম্যাচ সিরিজের তৃতীয় ও শেষ টেস্টে আজ বুধবার স্বাগতিক অস্ট্রেলিয়ার মুখোমুখি হবে পাকিস্তান। মান বাঁচানোর টেস্টকে সামনে রেখে এরই মধ্যে সিডনিতে পৌঁছে গেছে সফরকারীরা।

দল সিডনিতে পৌঁছালেও, সেখানে যেতে পারেননি পাকিস্তানের টিম ডিরেক্টর মোহাম্মদ হাফিজ। মূলত মেলবোর্ন থেকে সিডনিতে যাওয়ার বিমান মিস করেছেন তিনি। এরপর থেকেই সমালোচিত হচ্ছেন হাফিজ।

পাকিস্তানের সংবাদমাধ্যম জিও টিভির এক প্রতিবেদনে বলা হচ্ছে, মেলবোর্ন থেকে সিডনিতে যাওয়ার বিমান মিস করেছেন হাফিজ।

জানা গেছে, সিডনিতে পাকিস্তান দলের সঙ্গে যাওয়ার কথা ছিল হাফিজের। তবে মেলবোর্ন বিমানবন্দরে হাফিজ ও তার স্ত্রী পৌঁছালেও তারা ফ্লাইটের সময় দেখেননি। দেরিতে পৌঁছানোয় বিমানবন্দরের কর্তারা তাদের (হাফিজ ও তার স্ত্রী) বিমানে উঠতে দেননি।

এদিকে হাফিজের বিমান মিস করা নিয়ে মজা করেছে আইসল্যান্ড ক্রিকেট। পাকিস্তানের তারকা ব্যাটারের ছবি পোস্ট করে আইসল্যান্ড ক্রিকেট তাদের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে লিখেছে, 'এত প্রতিভা তাদের। এমনকি অস্ট্রেলিয়া এয়ারলাইনস তাকে খুঁজে পাচ্ছে না।'

তিন ম্যাচ সিরিজের দুই ম্যাচ হেরে আগেই ব্যাকফুটে চলে গেছে পাকিস্তান, খুইয়েছে সিরিজ। আজ বাংলাদেশ সময় ভোর সাড়ে ৫টায় অস্ট্রেলিয়ার সিডনিতে স্বাগতিকদের বিপক্ষে শেষ ম্যাচে হোয়াইটওয়াশের লজ্জা এড়াতে মাঠে নামবে পাকিস্তান।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে