বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

রহমতগঞ্জকে সেরা পাঁচে রাখতে চান কোচ মিলন 

ক্রীড়া প্রতিবেদক
  ০৩ জানুয়ারি ২০২৪, ০০:০০
রহমতগঞ্জকে সেরা পাঁচে রাখতে চান কোচ মিলন 

বাংলাদেশ চ্যাম্পিয়নশিপ লিগে ফর্টিস এফসির পর ব্রাদার্স ইউনিয়নকে চ্যাম্পিয়ন করেছিলেন সাবেক গোলকিপার জাহিদুর রহমান মিলন। এবার ৫৩ বছর বয়সি কোচ দায়িত্ব নিয়েছেন প্রিমিয়ার লিগ জায়ান্ট কিলার রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটির। চলমান লিগে পুরান ঢাকার দলটির হয়ে পরের ম্যাচ থেকে ডাগ আউটে দেখা যাবে তাকে।

অভিমান করে খেলা ছাড়লেও অল্প সময়ের মধ্যে কোচিংয়ে যুক্ত হয়ে এই পেশাকেই স্থায়ীভাবে বেছে নিয়েছেন জাহিদুর। দেড় যুগ আগে শেখ রাসেল ক্রীড়া চক্রে প্রয়াত ওয়াজেদ গাজীর সহকারী হয়ে কোচিং শুরু করেছিলেন। সময় গড়ানোর সঙ্গে সঙ্গে আরামবাগ, ফেনী সকার, নবাবপুর ক্রীড়া চক্রের হয়ে ডাগ আউটে দাঁড়ানোর অভিজ্ঞতাও হয়েছে। এর মধ্যে ফেনী সকারকে একবার প্রিমিয়ার লিগে শীর্ষ চার দলের পর্যায়ে নিয়ে যাওয়ার রেকর্ডও আছে। এ ছাড়া ফর্টিস ও ব্রাদার্সকে প্রিমিয়ার লিগে জায়গা করে দিয়েছেন।

এবার রহমতগঞ্জকে প্রিমিয়ার লিগে ওপরের দিকে নেওয়ার লক্ষ্য জাহিদুর রহমানের। শুরু থেকে কোচের দায়িত্ব পালন করা কামাল বাবু স্বাধীনতা কাপের শুরুর দিকে দল ছেড়ে গেছেন। তারপর লিগে হেড কোচ ছাড়াই আবাহনী লিমিটেডকে রুখে দেয় সুশান্ত ত্রিপুরা-নুরুল নাইম ফয়সালরা। এবার দায়িত্ব নিয়ে নতুন কোচ বলেছেন, 'রহমতগঞ্জ ভালো দল। আগের চেয়ে এবারের দলটি শক্তিশালী মনে হচ্ছে। সুযোগ আসাতে কোচের দায়িত্ব নিয়েছি। লিগে পয়েন্ট তালিকায় চার থেকে পাঁচের মধ্যে থাকতে পারলে ভালো লাগবে। আশা করি ভালো কিছু হবে।'

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে