বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

পিএসজিতে যোগ দিলেন ব্রাজিলের 'জোকার'

ক্রীড়া ডেস্ক
  ০৩ জানুয়ারি ২০২৪, ০০:০০
পিএসজিতে যোগ দিলেন ব্রাজিলের 'জোকার'

বহুল কাঙ্ক্ষিত চ্যাম্পিয়ন্স ট্রফি জয়ের স্বাদ পেতে রীতিমতো তারার হাট বসিয়েছিল প্যারিস সেইন্ট জার্মেইন (পিএসজি)। নেইমার জুনিয়র, লিওনেল মেসি ও সার্জিও রামোসদের মতো তারকাদের দলে ভিড়িয়েও পূরণ হয়নি চ্যাম্পিয়নস লিগ জয়ের স্বপ্ন। ক্লাবের লক্ষ্য পূরণে ব্যর্থ হয়ে সমালোচিত হয়েছেন মেসি-নেইমাররা। নিজেদের লক্ষ্যে পৌঁছাতে না পেরে মহাতারকাদের সঙ্গে সম্পর্কও চুকিয়ে ফেলেছে তারা। 

মেসি-নেইমারদের মতো মহাতারকা চলে যাওয়ার পর নিজেদের পরিকল্পনার ছকেও বদল এনেছে পিএসজি! বড় বড় তারকার পিছে না দৌড়ে উঠতি তারকারদের দিকেও নজর দিচ্ছে ফরাসি চ্যাম্পিয়নরা। এই কৌশলেই হয়তো এক ব্রাজিলিয়ান তরুণকে দলে ভিড়িয়ে রক্ষণের শক্তি বাড়িয়েছে প্যারিসের ক্লাবটি।

২০ বছর বয়সি এই সেন্ট্রাল ডিফেন্ডারের নাম লুকাস বেরাল্ডো। ম্যাচ শুরুর আগে হাসির অভ্যাসের জন্য পেয়েছেন 'দ্য জোকার' ডাকনাম। খেলতেন ব্রাজিলিয়ান ক্লাব সাও পাওলোতে। ক্লাবটির হয়ে ২০২৩ সালে ব্রাজিলিয়ান ফুটবল ক্লাবের শিরোপা জিতেছেন বেরাল্ডো। সাও পাওলো থেকে পাঁচ বছরের চুক্তিতে ব্রাজিলিয়ান এই 'জোকার'কে দলে ভেড়াল পিএসজি। 

ফ্রান্সের ক্লাবটিতে নাম লিখিয়ে উচ্ছ্বসিত বেরাল্ডো, 'পিএসজির মতো উচ্চাভিলাষী ক্লাবের সঙ্গে চুক্তি করতে পেরে আমি খুশি। আমার ক্যারিয়ারে এটা গুরুত্বপূর্ণ পর্যায়। যা ক্যারিয়ারে উন্নতিতে সাহায্য করবে। আমি আমার নতুন সতীর্থদের জানতে এবং পিএসজির জার্সি পিঠে চাপিয়ে প্রথম পদক্ষেপ ফেলতে মুখিয়ে আছি।'

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে