২২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ব্যাংক এশিয়ার মিট দ্য প্রেস

২২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ব্যাংক এশিয়ার মিট দ্য প্রেস

ব্যাংক এশিয়া এ দেশের ব্যাংকিং সেক্টরে একটি অন্যতম নাম। ১৯৯৯ সালের ২৭ নভেম্বর যাত্রা শুরু করে দক্ষ পরিচালনা ও যুগোপযোগী সেবা প্রদানের মাধ্যমে খুব অল্প সময়ে ব্যাংকটি বেসরকারি বাণিজ্যিক ব্যাংকগুলোর মধ্যে প্রথম সারিতে জায়গা করে নেয়। কর্পোরেট ব্যাংকিং দিয়ে যাত্রা শুরু করে ব্যাংক এশিয়া বর্তমানে ১২৯টি শাখা, ৫টি ইসলামিক উইন্ডো, ৪,৯৮২-এর বেশি এজেন্ট আউটলেট, ৪৫,০০০-এর মতো মাইক্রো-মার্চেন্ট পয়েন্টের মাধ্যমে মানুষের দোরগোড়ায় সব ধরনের ব্যাংকিং সেবা পৌঁছে দিচ্ছে। এছাড়াও ব্রোকারেজ হাউসের ৮টি শাখা এবং লন্ডন ও আমেরিকায় ব্যাংকের দুটি এক্সচেঞ্জ হাউস রয়েছে।

ব্যাংক এশিয়ার ২২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ২৫ নভেম্বর, রাজধানীর ইন্টারকন্টিনেন্টালে আয়োজিত মিট দ্য প্রেস অনুষ্ঠানে এসব কথা জানান ব্যাংকের প্রেসিডেন্ট ও ব্যবস্থাপনা পরিচালক মো. আরফান আলী।

অনুষ্ঠানে ব্যাংকের প্রেসিডেন্ট ও ব্যবস্থাপনা পরিচালক মো. আরফান আলী, উপ-ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ বোরহান উদ্দিন, মো. সাজ্জাদ হোসেন, শাফিউজ্জামান, এস. এম ইকবাল হোছাইন, মোহাম্মদ জিয়াউল হাসান মোলস্না, আলমগীর হোসেন, আদিল চৌধুরী, বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধান, শাখা প্রধান, কোম্পানি সেক্রেটারি ও চিফ ফিন্যান্সিয়াল অফিসার উপস্থিত ছিলেন। সংবাদ বিজ্ঞপ্তি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

ক্যাম্পাস
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
বিজ্ঞান ও প্রযুক্তি
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
হাট্টি মা টিম টিম
কৃষি ও সম্ভাবনা
রঙ বেরঙ

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে