শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

খুলনায় যায়যায়দিনের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

যায়যায়দিন আজ পাঠকের মনের মণিকোঠায়
খুলনা অফিস
  ২৮ জুলাই ২০২১, ১৬:২৮

যায়যায়দিনের ১৬তম বর্ষে পদার্পণ উপলক্ষে বুধবার সকাল ১১টায় খুলনা অফিসে আয়োজিত অনুষ্ঠানে কেক কাটেন খুলনা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম ডি এ বালুল রানা। তিনি বলেন, সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের অঙ্গীকার নিয়ে ১৬ বছর আগে যায়যায়দিন যাত্রা শুরু করে।

অতি অল্প সময়ের মধ্যে পত্রিকাটি অভাবনীয় জনপ্রিয় হয়ে ওঠে সাহসী ও খবরের পেছনের সঠিক তথ্য তুলে ধরে এবং নিরপেক্ষ সংবাদ প্রকাশের মধ্য দিয়ে। দৈনিক যায়যায়দিনের ১৬তম বর্ষে পদার্পণ উপলক্ষে খুলনা অফিসে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন তিনি।

যায়যায়দিনের জন্মদিনে পত্রিকার সম্পাদকমণ্ডলীর সভাপতি ও প্রকাশক সাঈদ হোসেন চৌধুরীসহ যায়যায়দিন পরিবারের সবার মঙ্গল কামনা করে তিনি বলেন, যেকোনো পরিস্থিতিতে পত্রিকাটি জনগণের আস্থা অর্জনে সর্বদা কাজ করবে বলে তার বিশ্বাস। খুলনা ব্যুরো প্রধান মো. আতিয়ার রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন খুলনা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পদক অ্যাডভোকেট ড. সুজিত অধিকারী।

খুলনা জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মো. মামুন হর রশিদ।

খুলনা সাংবাদিক ইউনিয়নের সভাপতি ও নগর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মুন্সী মাহবুবুর রহমান সোহাগ, মহানগর যুবলীগের আহ্বায়ক শফিকুর রহমান পলাশ, খালিশপুর থানা আওয়ামী লীগের ১৩ নং ওয়ার্ড সভাপতি মো. মোর্শেদ আহম্মেদ মণি, ওশী গ্রুপের চেয়ারম্যান শেখ জাহাঙ্গীর কবির, খুলনা সরকারী মহিলা পলিটেশনিকের প্রফেসর মো. ইয়াছিন আলী, সোনাডাঙ্গা মডেল থানার অফিসার ইনচার্জ মো. মমতাজুল হক, খুলনা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সুজিত অধিকারী বলেন, আজ যায়যায়দিন মহামারি করোনাকালীন যেভাবে নিউজ কভারেজ করছে তা সত্যই পত্রিকাটি সাধারণ মানুষের মনের মণিকোঠায় যায়গা করে নিয়েছে।

যাযাদি/এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে