শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

​ ফরিদপুরে কৃষক লীগের বিক্ষোভ সমাবেশ

ফরিদপুর প্রতিনিধি
  ২৯ নভেম্বর ২০২১, ১২:২২

ফরিদপুরে কৃষক লীগের সাধারণ সম্পাদক ও সাবেক ছাত্রনেতা এডভোকেট প্রদীপ কুমার দাশ লক্ষণ এর বিরুদ্ধে হয়রানিমূলক মিথ্যা মামলার অভিযোগ তুলে এর প্রতিবাদে নিন্দা জ্ঞাপন এবং মামলা প্রত্যাহারের দাবিতে এক মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ দলটির নেতাকর্মীরা। আজ সোমবার সকাল দশটার দিকে প্রেসক্লাবের সামনে মুজিব সড়কে অনুষ্ঠিত হয় এই কমসূচী।

জেলা কৃষকলীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য শেখ শহিদুল ইসলামের সভাপতিত্বে এই কর্মসূচিতে বক্তব্য রাখেন এডভোকেট আব্দুল আউয়াল, জেলা কৃষক লীগের ধর্ম বিষয়ক সম্পাদক মোতালেব মুন্সি, শহর আওয়ামী লীগ নেতা কাবুল খান, দপ্তর সম্পাদক গোপাল মজুমদার। আঞ্চলিক মানবাধিকার কমিশনের সভাপতি অ্যাডভোকেট আব্দুস সামাদ প্রমুখ।

সভায় বক্তারা জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক এডভোকেট প্রদীপ কুমার দাশ লক্ষণের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানান। একটি চক্র অন্যায় ভাবে কৃষক লীগের এই নেতা বিরুদ্ধে মামলা দিয়েছে, তারা বলেন ঘটনার সময় অ্যাডভোকেট লক্ষণ ঘটনাস্থলে ছিলেন না অথচ পুলিশ তদন্ত ছাড়াই তাকে আসামি করেছে। যেটা কোনোভাবেই সঠিক কাজ হয়নি, আমরা অনতিবিলম্বে এই হয়রানির মামলা থেকে তার নাম প্রত্যাহারের দাবী জানাই অন্যথায় দুর্বার আন্দোলন গড়ে তোলা হবে।

যাযাদি/এসএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে