শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

বাউফলে স্কুলছাত্রী আত্মহত্যার প্ররোচনাকারীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন

বাউফল(পটুয়াখালী) প্রতিনিধি
  ০৬ জানুয়ারি ২০২২, ১৯:৫৪

পটুয়াখালীর বাউফলে ভালবাসার ফাঁদে ফেলে আপত্তিকর ভিডিও করে সামাজিক মাধ্যমে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে পরিবারের কাছে চাঁদা দাবি করায় সাথী আক্তার নামের (১৬) এক শিক্ষার্থীর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। ওই ঘটনায় প্ররোচনাকারীদের গ্রেফতাদের দাবিতে আজ বৃহস্পতিবার বেলা ১১টার দিকে বিদ্যালয়ের ক্যাম্পাসে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে নওমালা মাধ্যমিক বিদ্যালয়ের কয়েকশো শিক্ষার্থী। এ সময় বক্তব্য রাখেন ম্যানেজিং কমটিরি সভাপতি খ ম মসিউর রহমান, প্রধান শিক্ষক কেএম নাসির উদ্দিন সবুজ, মোঃ জুলহাস, রনি মৃধা প্রমূখ।

ওই বিদ্যালয়ে কয়েক শিক্ষার্থী জানান, এলাকার চিহ্নিত বখাটে আক্কাস কারিকর সাথী আক্তারকে প্রেমের ফাঁদে ফেলে তার আপত্তিকর ভিডিও করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে সাথীর ভাই রনির কাছে চাঁদা দাবি করে। লোকলজ্জায় গত ২৬ ডিসেম্বর সাথী ঘরের আড়ার সাথে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে।

এ ঘটনার একদিন পর গত ২৭ ডিসেম্বর সাথীর ভাই রনি বাদি হয়ে বাউফল থানায় আক্কাস কারিকর, পারভেজ ও আল আমিন মধুকে আসামি করে মামলা দায়ের করে।

আসামীরা এলাকায় প্রকাশ্যে ঘুরে বেড়ালেও পুলিশ আসামীদের গ্রেফতার করছে না। বরং মামলা তুলে নেয়ার জন্য বাদী ও তার পরিবারের সদস্যদের বিভিন্ন ধরণের ভয়ভীতি দেখাচ্ছে বলে পরিবারের সদস্যরা অভিযোগ করেন।

যাযাদি/এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে