​​​​​​​ভাঙ্গুড়া উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

​​​​​​​ভাঙ্গুড়া উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

পাবনার ভাঙ্গুড়ায় দীর্ঘ ৭ বছর পর উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গত ১৮ জানুয়ারি মঙ্গলবার দুপুর ১২টায় ভাঙ্গুড়া সরকারি ইউনিয়ন উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. লোকমান হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইঞ্জি. আব্দুর রহমার প্রধানের সঞ্চালনায় সম্মেলনের উদ্বোধন ও স্বাগত বক্তব্য দেন পাবনা জেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) মো. রেজাউল রহিম লাল। সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য সৈয়দ আব্দুল আওয়াল শামীম।

তিনি তার বক্তব্যে বলেন, শেখ হাসিনা সরকারের আমলে দেশের বিভিন্ন ক্ষেত্রে অভূতপূর্ব উন্নয়ন হয়েছে। আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগকে আবারও ভোট দিয়ে নির্বাচিত করে উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখার আহবান জানান তিনি। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার সরকারের আমলে নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু, মেট্রো রেল, পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্রসহ দেশের বিভিন্ন মেঘা প্রকল্পের কথা তুলে ধরেন। সম্মেলনে প্রধান বক্তার বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর আসনের এমপি গোলাম ফারুক প্রিন্স। বর্তমান সরকারের আমলে বিভিন্ন উন্নয়নের কথা তুলে ধরেন। বিশেষ বক্তার বক্তব্য রাখেন যথাক্রমে, পাবনা-২ আসনের সংসদ সদস্য আহম্মেদ ফিরোজ কবির, পাবনা-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব অ্যাডভোকেট শামছুল হক টুকু, পাবনা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মো. মকবুল হোসেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবুল কালাম আজাদ, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো. মোশারফ হোসেন, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক অ্যাডভোটেক আহাদ বাবু, সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগ নেত্রী জান্নাতুল তালুকদার হেন্ডী, জেলা পরিষদের সংরক্ষিত সদস্য মোছা. গুলশাহানারা পারভীন লিপি প্রমুখ।

সম্মেলনে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুর রহমান প্রধান সাংগঠনিক রিপোর্ট পেশ ও নিহতদের স্মরণে শোক প্রস্তাব উপস্থাপন করেন। অনুষ্ঠানের শুরুতে জাতীয় পতাকা উত্তোলন, পায়রা অবমুক্তকরণ ও অতিথিদের আসন গ্রহণ শেষে বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন ভিডিও কনফারেন্সের মাধ্যমে সম্মেলনের ওপর বিভিন্ন দিকনির্দেশনামূলক বক্তব্য দেন।

সম্মেলনের দ্বিতীয়ার্ধে জেলা আওয়ামী লীগের সভাপতি উপজেলা আওয়ামী লীগের বর্তমান কমিটিকে ভেঙে দিয়ে কাউন্সিল অধিবেশন শুরু করেন। জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রেজাউল রহিম লালের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক গোলাম ফারুক প্রিন্স এমপির সঞ্চালনায় সম্মেলনে উপজেলার ছয়টি ইউনিয়ন, পৌর ও উপজেলা আওমী লীগ ও কাউন্সিলর সদস্যদের প্রস্তাব ও সমর্থনে আগামী তিন বছরের জন্য মো. লোকমান হোসেনকে সভাপতি ও গোলাম হাসনাইন রাসেলকে সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করা হয়।

যাযাদি/এসআই

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

ক্যাম্পাস
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
বিজ্ঞান ও প্রযুক্তি
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
হাট্টি মা টিম টিম
কৃষি ও সম্ভাবনা
রঙ বেরঙ

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে