শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

​​​​​​​ডামুড্যায় পদ্মা সেতুর প্রকৃত সুবিধা পেতে মানববন্ধন

ডামুড্যা (শরীয়তপুর) প্রতিনিধি
  ৩০ জুন ২০২২, ২০:২০

শরীয়তপুরের ডামুড্যায় পদ্মা সেতুর প্রকৃত সুবিধা পেতে, শরীয়তপুর-ডামুড্যা সড়ক চার লেনে উন্নতি করা ও স্থায়ী বাসস্ট্যান্ড নির্মাণ এবং ডামুড্যা টু ঢাকা বিআরটিসি বাস সার্ভিস চালুর দাবীতে মানববন্ধন করতেছেন ডামুড্যা উপজেলার সর্বস্তরের মানুষ।

সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন সেভ দ্যা কমিউনিটি বিডি, রিপোর্টার্স ইউনিটি ও ডামুড্যা উপজেলার সর্বস্তরের সচেতন মানুষ এ মানববন্ধনের আয়োজন করেন। এসময় ডামুড্যার অস্থায়ী বাসস্ট্যান্ড সড়কের দুই পাশে শত শত মানুষ অবস্থান নেন।

বৃহস্পতিবার (৩০ জুন) বিকাল ৩ টায় ডামুড্যা - শরীয়তপুর সড়কে এ মানববন্ধন পালন করেন বিভিন্ন স্তরের মানুষ।

গত ২৫ জুন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা পদ্মা সেতুর শুভ উদ্বোধন করেন, এতে আনন্দে মেতে উঠে সমগ্র দক্ষিন অঞ্চলের মানুষ। কিন্তু শরীয়তপুরের ডামুড্যা উপজেলার মানুষে সে আনন্দ দীর্ঘস্থায়ী হয়নি। কারন জাজিরা পয়েন্ট হতে শরীয়তপুর আসতে মানুষের ভোগান্তী চরম আকার ধারন করে। এ সরু রাস্তা দিয়ে ঝুকি নিয়ে চলছে বিআরটিসির এসি বাস। শরীয়তপুরের সকল উপজেলা বিআরটিসির এসি বাস পেলেও শুধু মাত্র বঞ্চিত হয় ডামুড্যা উপজেলাবাসী। এরই প্রেক্ষিতে ডামুড্যা সর্বধারন পদ্মা সেতুর প্রকৃত সুবিধা পেতে, ডামুড্যা- শরীয়তপুর সড়ক চার লেনে উন্নিত করতে এবং ডামুড্যাতে একটি আধুনিক বাসস্ট্যান্ড এর দাবিতে মানববন্ধন করেন।

মানববন্ধনে বক্তারা বলেন, শরীয়তপুরের মধ্যে ডামুড্যা একটি প্রাচীন ও আধুনিক শহর হিসেবে পরিচিত। কিন্তু দুঃখের বিষয় হচ্ছে আমাদের উপজেলায় একটি স্থায়ী বাসস্ট্যান্ড নেই, নেই ঢাকা যাতায়াতের ভালো কোন পরিবহন ব্যবস্থা, সেই সাথে দরকার শরীয়তপুর-ডামুড্যা চার লেনের রাস্তা। তাই আমরা আজকের এই মানববন্ধনের মাধ্যমে স্থানীয় সাংসদ ও দক্ষিন অঞ্চলের উননয়নের রুপকার প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিকট দাবি জানাই ডামুড্যার লাখ, লাখ মানুষের দূর্ভোগ লাঘবে আপনি এগিয়ে আসবেন।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে