শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

শ্রীমঙ্গলে জাতীয় গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

শ্রীমঙ্গল ( মৌলভীবাজার) প্রতিনিধি
  ০৮ সেপ্টেম্বর ২০২২, ২১:০৯

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে ৪৯তম জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা প্রতিষ্টানের গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার বালক ও বালিকাদের মধ্যে বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৩ ঘটিকার সময় শ্রীমঙ্গল ভিক্টোরিয়া উচ্চ বিদ্যালয় মাঠে ফুটবল ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্টান অনুষ্ঠিত হয়েছে।

উক্ত খেলায় উপজেলা নির্বাহী কর্মকর্তা আলী রাজিব মাহমুদ মিঠুন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল ও কমলগঞ্জ আসনের সংসদ সদস্য সাবেক চীফ হুইপ ও অনুমিত হিসাব সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব উপাধ্যক্ষ ড. মোঃ আব্দুস শহীদ এমপি।

বিশেষ অতিথি হিসেবে ছিলেন উপজেলা চেয়ারম্যান ভানু লাল রায়, নব নির্বাচিত উপজেলা ভাইস চেয়ারম্যান লিটন আহমেদ, মহিলা ভাইস চেয়ারম্যান মিতালী দত্ত, সহকারী কমিশনার (ভূমি) সন্দীপ তালুকদার।

ফাইনাল খেলায় বালকদের সাতগাঁও উচ্চ বিদ্যালয় ১-০ গোলে ভৈরবগঞ্জ উচ্চ বিদ্যালয়কে হারিয়ে চ্যাম্পিয়ন হয়। অপরদিকে বালিকাদের মধ্যে ফাইনাল খেলায় রানার স্কুল অ্যান্ড কলেজ ২-০ গোলে সাতগাঁও উচ্চ বিদ্যালয়কে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে। খেলা শেষে জয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করে প্রধান অতিথি এমপি শহীদ তার বক্তব্যে বলেন, তোমাদের মাঝে প্রতিভা আছে, তোমরা ভালো খেলতে পার। আমি তোমাদের জেলা ও বিভাগে আরও ভালো খেলা দেখতে চাই। এবং জাতীয় পর্যায়ে চ্যাম্পিয়ন হয়ে শ্রীমঙ্গলের সুনাম কুড়িয়ে এনে মাননীয় প্রধানমন্ত্রীর কাছ থেকে পুরস্কার নিয়ে শ্রীমঙ্গল উপজেলার সুনাম বজায় রাখবে এই প্রত্যাশা তোমাদের কাছে।

খেলা পরিচালনা করেন, মোঃ আবুল কাশেম, মোঃ মিজানুর রহমান ও মোঃ রুমিম আহমেদ।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে