শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

মোল্লাহাটে শিক্ষার্থীর আত্মহত্যা

মোল্লাহাট (বাগেরহাট) প্রতিনিধি
  ২৯ জানুয়ারি ২০২৩, ২১:৩৭

বাগেরহাটের মোল্লাহাটে সুজন শিকদার (১৬) নামে ১০ম শ্রেণির এক শিক্ষার্থী আত্মহত্যা করেছে। শনিবার ভোররাতে উপজেলার গাড়ফা গ্রামে নিজ বাড়ির শয়ন কক্ষে এ আত্মহত্যার ঘটনা ঘটে। সুজন শিকদার গাড়ফা গ্রামের মিঠু শিকদারের ছেলে।

এবিষয়ে তার পিতা মিঠু শিকদার জানান, আমার ছেলে মোল্লাহাট সরকারী ওয়াজেদ মেমোরিয়াল মডেল মাধ্যমিক বিদ্যালয়ের ১০ম শ্রেণির শিক্ষার্থী ছিল।

এবছর তার এসএসসি পরীক্ষা দেওয়ার কথা ছিল। কিন্তু বিদ্যালয়ের শিক্ষকদের সাথে বেয়াদবি করায় তাকে ফরমপূরণ করতে দেওয়া হয় নাই। গতরাতে ব্যাডমিন্টন খেলে রাত ১২টায় বাড়িতে ফিরে। এরপর রাতের যেকোনো সময় তার কক্ষে সিং ফ্যানের লোহার হুকের সঙ্গে চাদর দিয়ে ফাঁস নিয়ে আত্মহত্যা করে। এসএসসির ফরমপূরণ করতে না পরায় সে আত্মহত্যা করে বলেও জানান তিনি।

এবিষয়ে সরকারী ওয়াজেদ মেমোরিয়াল মডেল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক এস এম ফরিদ আহমেদ জানানঃ সুজন শিকদার ১০ম শ্রেণির শিক্ষার্থী ছিল। নির্বাচনী পরীক্ষায় সকল (১২) বিষয়ে ফেল করায় তাকে ফরমপূরণের সুযোগ দেওয়া হয় নাই।

পরবর্তীতে বোর্ড থেকে বিশেষ বিবেচনায় পূণরায় নির্বাচনী পরীক্ষার মাধ্যমে ফের করা শিক্ষার্থীদের সুযোগ দেয়া হয়। সেই পরীক্ষায় অংশ গ্রহন না করায় সে ফরম পূরণের সুযোগ হারায়।

এবিষয়ে মোল্লাহাট থানা পুলিশের এসআই আরিফ জানান, আত্মহত্যার বিষয়টি নিশ্চিত হয়েছি। এবিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে। যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে